সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকসহ নিহত ২

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক  ॥ কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী সাতক্ষীরা সরকারি কলেজের সহযোগী অধ্যাপক শফিউল আজম খোকন (৫০) ও চালক এনামুল হক (৪০) নিহত হয়েছেন। বুধবার ভোরে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কের ইসলামী বিশ্ববিদ্যালয় থানার শান্তিডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত শফিউল আজম সাতক্ষীরা সরকারী কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ছিলেন। তিনি কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের খয়েরপুর গ্রামের ফজলুল হকের ছেলে। মাকে দেখতে শফিউল তার মামাতো ভাই এনামুলের সঙ্গে মোটরসাইকেলে সাতক্ষীরা থেকে কুষ্টিয়ায় গ্রামের বাড়িতে যাচ্ছিলেন।
পুলিশ জানায়, সাতক্ষীরা থেকে মোটরসাইকেলে শফিউল ও এনামুল নিজ বাড়ি কুষ্টিয়ার মিরপুরের উদ্দেশ্যে রওনা হন। ভোর পৌনে ৬টার দিকে তারা ইসলামী বিশ্ববিদ্যালয়ের কাছে শান্তিডাঙ্গা নামক এলাকায় পৌঁছালে ওয়ালটন কোম্পানির মালবাহী একটি ট্রাকের (ওয়াগন) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেলের চালক এনামুল নিহত হন এবং শফিউলকে কুষ্টিয়া হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।
কুষ্টিয়া সদর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট ওয়াহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক ট্রাকের চালক ও হেলপারকে আটকের জোর চেষ্টা চলছে। এছাড়া ইবি থানায় এ ঘটনায় মামলা হয়েছে বলেও তিনি জানান।

Post a Comment

0 Comments