ট্রাকচালকসহ দুজন নিহত

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় বাস-ট্রাকের সংঘর্ষে বাবু (৪৫) নামের একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত আটজন। তাঁদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। ভেড়ামারার লালন শাহ সেতুর টোলপ্লাজার ভেড়ামারা গোলচত্বর এলাকায় ঈদের আগের দিন মঙ্গলবার দুপুর পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাবুর বাড়ি নড়াইলের বালিয়াডাঙা গ্রামে। তিনি ট্রাকচালক ছিলেন।
এ ছাড়া আজ সকাল ৭টার দিকে সদর উপজেলার খাজানগর এলাকায় ইজিবাইকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মারুফ হোসেন (২২) নামের এক তরুণ নিহত হয়েছেন। মারুফের বাড়ি মিরপুর উপজেলার উত্তর কাটদহ গ্রামে। তিনি পোড়াদহ বাজারে পোশাকের দোকানের কর্মচারী ছিলেন।
ভেড়ামারা থানার উপপরিদর্শক (এএসআই) পার্থ কুমার জানান, কুষ্টিয়াগামী যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সংঘর্ষ হয়। এতে ট্রাকচালক বাবু ঘটনাস্থলেই নিহত হন। এ সময় আহত হয়েছেন বাসের আট যাত্রী। বাবুর লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
সদর থানা–পুলিশ ও কয়েকজন প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গার্মেন্টসের কাপড় কেনার জন্য মারুফ মোটরসাইকেলে পোড়াদহ থেকে কুষ্টিয়া শহরের উদ্দেশে রওনা হন। তখন বটতৈল মোড়ে অপরদিক থেকে আসা অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান মারুফ। আহত অটোরিকশাচালককে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাব্বিরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Post a Comment

0 Comments