লকডাউন বাস্তবায়নে কুষ্টিয়া জেলা পুলিশের মটর শোভাযাত্রা

মোশারফ হোসেন ॥ সরকার ঘোষিত দেশব্যাপী সর্বাত্বক লকডাউন বাস্তবায়নে ৫ জুলাই দুপুরে পুলিশ সুপার খাইরুল আলমের নেতৃত্বে জেলা পুলিশ কুষ্টিয়ার আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে জন সচেতনতার জন্য বিভিন্ন শ্লোগানে ব্যানার সজ্জিত গাড়ীবহর এবং সুসজ্জিত বাদকদলসহ এক বিশাল মটর শোভাযাত্রা কুষ্টিয়া পুলিশ লাইন্স হতে বের হয়ে কুমারখালী থানাধীন দবির মোল্লার গেট, টল প্লাজা, আলাউদ্দিন নগর, কাজীপাড়া মোড়ে পুলিশী শোভাযাত্রা শেষে কুমারখালী বাসস্ট্যান্ড গোলচত্ত্বর হয়ে খোকসা উপজেলার উদ্দেশ্য পুলিশ সুপার রওনা হন।
কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম বলেন, ‘ করোনা ভাইরাস মহামারিতে রূপায়িত হয়েছে। এর হাত থেকে বাঁচতে হলে সবাইকে মাস্ক ও ভ্যাকসিনেশনের আওতায় আনতে হবে। ভ্যাকসিনেশনের আগ পর্যন্ত মাক্স করোনা প্রতিরোধে নিশ্চিত করতে হবে।
তিনি আরো বলেন,কুষ্টিয়া একটি সীমান্তবর্তী জেলা। একটি বর্ডাও আছে। লকডাউন বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় পুলিশ, সেনাবাহিনী, বিজিপি, আনসার কাজ করছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে। ‘
সারাদেশে সাতদিনের লকডাউন চলমান থাকলেও কুষ্টিয়ায় চলতে তিনদফায় ২১ দিনের লকডাউন। লকডাউনে কিছু প্রয়োজনীয় ভ্যান রিক্সা ছাড়া সব যানবাহন বন্ধ রয়েছে। করোনা প্রতিরোধে অবশ্যয় সবাইকে স্বাস্থ্যবিধি মানতে হবে।’
লকডাউন বাস্তবায়নে শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) মোঃ ফরহাদ হোসেন খাঁন, মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর), জনাব আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), অফিসার ইনচার্জ, কুষ্টিয়া মডেল থানা, কুষ্টিয়া ট্রাফিক শাখা, কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার সহ জেলা গোয়েন্দা শাখার অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

Post a Comment

0 Comments