Header Ads

বাথরুম থেকে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার কুমারখালীতে বাথরুম থেকে লাখি খাতুন (২০) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার চাপড়া ইউনিয়নের জয়নাবাদ এলাকার নিজবাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার। গৃহবধূ লাখি খাতুন ওই এলাকার ইলেকট্রিশিয়ান আশরাফুলের স্ত্রী।
জানা গেছে, দুই মাস চার দিন আগে লাখির সঙ্গে চাপড়া ইউনিয়নের সাবেক মেম্বার আব্দুল হাইয়ের ছেলে আশরাফুলের পারিবারিকভাবে বিয়ে হয়। লাখি একই ইউনিয়নের চরচাপড়া গ্রামের আসাদুলের মেয়ে। তাদের পরিবারে কোনো অশান্তি ছিল না। বাসার কাজ শেষে ছোট টুল নিয়ে বাথরুমে যায়। বাথরুমে প্রবেশের পর অনেকটা সময় পার হলেও আর বের হয় না লাখি। এরপর পরিবারের লোকজন স্বামী আশরাফুলকে খবর দেয়। খবর পেয়ে আশরাফুল দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়।
আশরাফুল বলেন, বিয়ের পর থেকে কোনো ঝামেলা ছিল না সংসারে। খুব ভালো সময় যাচ্ছিল আমাদের। সকালে বাসার লোকজন বলল লাখি বাথরুমে ঢুকে আর বের হচ্ছে না। এরপর বাথরুমের কাছে গিয়ে অনেক ডাকাডাকি করেও না খোলায় দরজায় লাথি মারি। দরজা ভেঙে ভেতরে দেখি তার লাশ।
কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, বাথরুম থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

No comments

Powered by Blogger.