সীমান্তে ভারতে বাংলাদেশি নারীর লাশ উদ্ধার

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়া সীমান্তে ভারতে বাংলাদেশি এক নারীর লাশ উদ্ধার করেছে সে দেশের পুলিশ। বিজিবি ৪৭ ব্যাটালিয়নের প্রাগপুর কোম্পানি কমান্ডার সুবেদার আমজাদ হোসেন জানান, রোববার রাতের দিকে রাশিদা খাতুন (৪১) নামে এই নারীর মৃত্যুর ঘটনা জানতে পারেন তারা। রাশিদা কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার গুড়ারপাড়া গ্রামের আব্দুল কাদেরের মেয়ে। স্বামীর সঙ্গে ছাড়াছাড়ির পর বাবার বাড়ি থাকতেন তিনি।
রাশিদার চাচাত ভাই খবির আলী বলেন, রাশিদা শুক্রবার সকাল ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। পরিবারের লোকজন ছবি দেখে লাশ শনাক্ত করেন। পরে লাশ ফেরত পাওয়ার জন্য বিজিবি সদস্যদের সঙ্গে যোগাযোগ করেন তারা। তবে কিভাবে রাশিদার মৃত্যু হয়েছে সে বিষয়ে তিনি কিছু বলতে পারেননি।
বিজিবি কর্মকর্তা আমজাদ হোসেন বলেন, লাশ ফেরত চেয়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফকে চিঠি দেওয়া হয়েছে। তারা লাশ ফেরত দিলে পরিবারে হস্তান্তর করা হবে।
বিভিন্ন সূত্রে জানা গেছে, দৌলতপুরের বিলগাথুয়া-জয়পুর সীমান্তের ১৫১/৭(এস) সীমান্ত পিলার সংলগ্ন ভারত ভূ-খন্ডের কুড়মিপাড়া ভাদ্রিখোলা সীমান্ত এলাকার ধানখোলার পাশে নিহত বাংলাদেশী নারীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা ভারতের হোগলবাড়িয়া থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে হোগলবাড়িয়া থানা পুলিশ নিহত নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের কৃষ্ণনগর জেলা সদরে জন্য মর্গে প্রেরণ করে।

Post a Comment

0 Comments