ভেড়ামারা প্রেসক্লাবে স্বামী স্ত্রীর সাংবাদিক সম্মেলন

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারা ফারাকপুরের একটি গলির মধ্যে সাজানো মিথ্যা ও ভিত্তিহীন ও মানহানীকর  মানববন্ধন করেছে দাবী করে প্রতিবাদ জানিয়ে স্বামী স্ত্রীর সাংবাদিক সম্মেলন।
গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৩টায় ভেড়ামারা প্রেসক্লাব হলরুমে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য ও বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মাহাবুব বিন হাসান ও বিউটি খাতুন দম্পতি। এসময় তারা অভিযোগ করে বলেন জমিজমি সংক্রান্ত একটি মামলায় পরাস্ত হয়। এছাড়ও দাবীকৃত চাঁদার টাকা না পেয়ে একটি গোষ্ঠী ভেড়ামারা ফারাকপুরের একটি গলিতে গত ০৬/০৫/২০২১ তারিখে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন অভিযোগ এনে মানববন্ধন করেছে। এসবের প্রতিবাদ জানিয়ে বলেন চক্রান্ত গোষ্ঠীর সাজানো, মিথ্যা ও মানববন্ধনের তীব্র নিন্দা জানাচ্ছি। এতে মানহানি ঘটেছে বলে দাবী করেন। এই দম্পতি লিখিত বক্তব্যে এ কথা উল্লেখ করেন।
মানবন্ধনকারীদের কোনো সত্যতা নাই। কারন আমরা ( মাহাবুব বিন হাসান ও বিউটি আক্তার দম্পতি) রেজিস্ট্রি কাবিন নামা মূলে (২৬/০৪/২০১৭ ইং) স্বামী স্ত্রী। আমরা একত্রে বসবাস করবো এটাই ইসলামী শরিয়ত এবং আইনের দৃষ্টিতে বৈধ। সে কারনে যারা আমাদের বিরুদ্ধে মানববন্ধন করেছে, তারা প্রত্যেকেই আইনগত ভাবে অপরাধী। এতে আমাদের মানহানি ঘটেছে।
এছাড়াও যেসব ব্যক্তি সাজানো মানববন্ধনে অংশ নিয়েছে, তাহাদের বিরূদ্ধে আমি (বিউটি আক্তার) ৩৯৫/৩৯৭ ধারায় কুষ্টিয়া আমলী আদালতে মামলা করেছি। বর্তমানে 'পি বি আই' কুষ্টিয়াতে তদন্তাধীন রহিয়াছে। সেক্ষেত্রে ওই মানববন্ধনকারীরা আইনের ব্যাতয় ঘটিয়েছেন। কারন তদন্ত শেষ না হওয়ার আগে আসামী পক্ষের এই মামলা সংক্রান্ত কোনো মন্তব্য করার সুযোগ নাই। সঠিক বিষয়টি সাংবাদিক ভাইদের অবগত করার জন্য আজকের এই সাংবাদিক সম্মেলনের আয়োজন। আপনাদের মাধ্যমে প্রশাসনের কাছে আমরা সঠিক, ন্যায় বিচার ও প্রতিকার চাচ্ছি।

Post a Comment

0 Comments