ভেড়ামারা প্রেসক্লাবে মাহাবুব বিন হাসানের সাংবাদিক সম্মেলন

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন মানহানীরকর  সাংবাদিক সম্মেলনের প্রতিবাদ সাংবাদিক সম্মেলন ।গত ইং ১০/০৫/২০২১ তারিখে মোঃ নজরুল ইসলাম,  কাউন্সিলর ওয়ার্ড নম্বার ২, ভেড়ামারা পৌরসভা, ভেড়ামারা,  কুষ্টিয়া  কর্তৃক সাংবাদিক সম্মেলনের প্রতিবাদে আমার আজ ( মোঃ মাহাবুব বিন হাসান ) এই সাংবাদিক সম্মেলন।
সুধী,আসসালামুআলাইকুম, আমি মোঃ মাহাবুব বিন হাসান,  পিতাঃ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ, এইছ, এম নুরুজ্জামান সাং- পূর্ব ভেড়ামারা,  ভেড়ামারা, জেলাঃ কুষ্টিয়া এর বিরুদ্ধে গত ১০/০৫/২০২১ তারিখে মোঃ নজরুল ইসলাম যে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সাংবাদিক সম্মেলন করিয়াছেন আমি ( মোঃ মাহাবুব বিন হাসান )  তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমি কাবিননামা দলিল প্রেস ক্লাবে দাখিল করিয়া সাংবাদিক সম্মেলন করা সত্বেও কিভাবে আমার নামে মোঃ নজরুল ইসলাম নজু পুনরায় মিথ্যা,  বানোয়াট তথ্য সম্বলিত সাংবাদিক সম্মেলন করল। তাহার বিচার সাংবাদিক ভাই বোন, প্রসাশন ও সমাজের এলিট শ্রেনীর কাছে অর্পণ করিলাম। কোন আইনে কিসের ভিত্তিতে একজন বিবাহীত দম্পত্তির বিরুদ্ধে এহেন ষড়যন্ত্র মূলক উদ্দেশ্য প্রনোদিত ভাবে মোঃ মাহাবুব বিন হাসান ও বিউটি আক্তারের চরিত্র সম্পর্কে কথা বলার অধিকার কাউন্সিলর নজরুল ইসলামকে কে দিয়েছে,  তাহা বোধগম্য নহে। উনি মনে হয় আইন কানুন সম্পর্কে কিছুই জানে না। উনি  যে কথাবার্তা বলেন তাহাতে উনার পাগলামির কারনে উনার পদ ( কাউন্সিলর ) না থাকায় উত্তম। উনি যে কথা বলেন তাহা ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫(১) ২৯ ধারার আওতায় পড়ে। আমি উনাকে পরামর্শ দিচ্ছি উনি যদি নিজের ওজন বুঝতে সক্ষম না হন এবং আমার ( মোঃ মাহাবুব বিন হাসান) নিকট ১০/০৫/২০২১ তারিখের সাংবাদিক সম্মেলনের বিষয়ে নিঃশর্তে ক্ষমা না চান তাহলে মোঃ নজরুল ইসলাম নজুর বিরুদ্ধে আমি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করিতে বাধ্য হব।
মোঃ নজরুল ইসলাম নজু জানেন না, যে কোনো বিচারিক বিষয় নিয়ে সাংবাদিক সম্মেলন করা যায় না। উনার নামে আমি ( মোঃ মাহাবুব বিন হাসান ) বাদী হয়ে ভেড়ামারা আমলী আদালতে চাঁদাবাজীর মামলা করিয়াছি, যাহার ধারা ৩৮৫/৩৮৬/৫০৬ দঃ বিঃ যাহা কুষ্টিয়া পি,বি,আই তে তদন্তাধীন রহিয়াছে।
সঠিক বিষয়টি সাংবাদিক ভাইদের অবগত করার জন্য আজকের এই সাংবাদিক সম্মেলন।  আপনারা আপনাদের  পত্রিকায় এই সংবাদ প্রকাশ করে সত্য ও সঠিক বস্ত নিষ্ঠ প্রকৃত ঘটনা জনসাধারণকে জানাতে আমাকে ( মোঃ মাহাবুব বিন হাসান) সহযোগিতা করিবেন।
তারিঃ ১১/০৫/২০২১ ইং, মোঃ মাহাবুব বিন হাসান, পিতাঃ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ, এইছ, এম নুরুজ্জামান
 সাং- পূর্ব ভেড়ামারা,  ভেড়ামারা, জেলাঃ কুষ্টিয়া।

Post a Comment

0 Comments