ভেড়ামারায় বন্ধুদের মোটরসাইকেল রেসে প্রাণ গেল দুই জনের ॥ আহত-২

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের ফারাকপুর গোরস্থানের সামনে তিন মোটরসাইকেলে বন্ধুদের রেসে দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। আরো ২ জন আহত হয়েছে। ১ জনের অবস্থা আশংকা জনক।
ভেড়ামারা থানার ওসি শাহজালাল জানান, মিল্টন ও শাকিল একই মোটরসাইকেলে ছিলেন। তারা আরও দুটি মোটরসাইকেলের সঙ্গে রেসে যাচ্ছিলেন। একটি মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সংঘর্ষে ৪ জন আহত হন। বুধবার সন্ধ্যার পর  দুই জনের মৃত্যু হয়। নিহতরা হলেন গোলাপনগরের মইনুল হক মিল্টন ও সাকিবুর রহমান শাকিল।
স্থানীয় লোকজনের বরাত দিয়ে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল জানান, ২৬ বছর বয়সী মিল্টন ও ২১ বছর বয়সী শাকিল একই মোটরসাইকেলে ছিলেন। তাদের সঙ্গে ছিল আরও দুটি মোটরসাইকেল। দ্রুত গতিতে রেস লাগিয়ে যাচ্ছিল তারা। রেসে দ্বিতীয় অবস্থানে থাকা মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলের ৪ জন আহত হয়। ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর সন্ধ্যার পর দুই জনের মৃত্যু হয়। মরদেহ দাফনের জন্য গোলাপনগরে নিয়ে গেছেন স্বজনরা। হাসপাতালে আহত দুই জনের চিকিৎসা চলছে। ২জনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Post a Comment

0 Comments