বীর মুক্তিযোদ্ধা রহিম জোয়ার্দারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মোশারফ হোসেন কুমারখালী ॥ কুষ্টিয়া জেলার কুমারখালী পৌরসভার সাবেক প্রথম নির্বাচিত চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আঃ রহিম জোয়ার্দারের (৮১)  রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন ।
(২০) মে বৃহস্পতিবার  তেবাড়িয়া- খয়েরচারা   কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে স্পোর্টিং ক্লাব মাঠে দুপুরে নামাযের জানাজা অনুষ্ঠিত হয়।
 দাফনের আগে পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদাকরেন। এসময় কুমারখালী নির্বাহী কর্মকর্তা রাজীবুল ইসলাম খান,  উপজেলা মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির সভাপতি এটিএম আবুল মুনসুর মজনু , বীর মুক্তিযোদ্ধা  আবু আহসান বরুনসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
 বীর মুক্তিযোদ্ধা আঃ রহিম জোয়ার্দারের জানাযায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সদর উদ্দিন খান ও সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাহিদ হোসেন জাফর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান খান ও সাধারণ সম্পাদক সামছুজ্জামান অরুন,  প্রমূখ অংশগ্রহণ করেন।
পারিবারিক সূত্র থেকে জানা যায়, বীর মুক্তিযোদ্ধা আঃ রহিম জোয়ার্দারের দুই পুত্র ও  ১ মেয়ে সন্তান রেখে গেছেন।
 বার্ধক্যজনিত কারনে বৃহস্পতিবার সকালে কুমারখালী পৌরসভার ২ নং ওয়ার্ডের এলংগী পাড়ায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন। তিনি স্বাধীনতার পরে ১৯৭৪ থেকে ১৯৭৭ সাল পর্যন্ত ঐতিহ্যবাহী কুমারখালী পৌরসভার প্রথম চেয়ারম্যান হিসাবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন তিনি।

Post a Comment

0 Comments