সাংবাদিক জামিল হাসান খোকনের দাফন সম্পন্ন

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ সাংবাদিক জামিল হাসান খান খোকন ইন্তেকাল গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (১৩ মে) দিবাগত রাত ১টার দিকে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ব্রেন স্ট্রোক করে মৃত্যুবরণ করেন তিনি। তার পরিবারের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৭ বছর। শুক্রবার বাদ জুম্মা জানাযা শেষে দাফন সম্পন্ন হয়।
জামিল হাসান খান খোকন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সহ-সভাপতি এবং সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক। তিনি নিউজ ২৪ টেলিভিশন; দৈনিক স্বর্নযুগ পত্রিকার প্রকাশক ও সম্পাদক ছাড়াও বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিকে কাজ করেছেন।
জানা যায়, সাংবাদিক খোকন বুধবার (১২ মে) রাত ১০টায় ব্রেন স্ট্রোক করেন। পরে তাকে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার ভোর ৫টায় আশঙ্কাজনক অবস্থায় কার্ডিয়াক অ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় পাঠানো হয়। পরে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
সিনিয়র সাংবাদিক খোকনের মৃত্যুতে সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক, সংস্কৃতিকসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
কুষ্টিয়ার সাংবাদিক নেতারা বলেছেন, সাংবাদিক জামিল হাসান খান খোকনের মৃত্যুতে কুষ্টিয়ার গণমাধ্যম জগতের জন্য এক অপূরণীয় ক্ষতির সৃষ্টি হলো। তার নীতি ও আদর্শ সাংবাদিকদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।

Post a Comment

0 Comments