ভেড়ামারায় আদালতের নির্দেশ অমান্য করে জমি দখল করার অভিযোগ রুবেল’র বিরুদ্ধে

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারায় আদালতের নির্দেশ অমান্য করে জোরপূর্বক ভাবে জমি দখল করে দোকান ঘর নির্মান করার অভিযোগ রুবেল’র বিরুদ্ধে। বিতর্কিত ব্যবসায়ী রুবেল অটোর মালিক রুবেল’র নেতৃত্বে অবৈধ দখলবাজরা আদালতের নির্দেশে উচ্ছেদকৃত জায়গায় পুনরায় নতুন করে স্থাপনা নির্মাণ শুরু করে। যা আদালত অবমাননার শামিল।
ভেড়ামারা শহরের গো-ডাউন মোড়স্থ এসএ-২১৯ ও আরএস খতিয়ানভুক্ত-১৪'র বর্তমান ৭৯৯ (সাবেক দাগ নং-২৭৬) দাগের দশমিক শূণ্য সাত একর জায়গা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে জোরপূর্বক ভোগদখল করছিলো বেশকিছু প্রভাবশালী। এবিষয়ে অত্র জমির প্রকৃত মালিকসহ শরীকরা আদালতে দীর্ঘ আইনী লড়াই শেষে গত ২১/০৩/২০২১ তারিখে সংশ্লিষ্ট বিজ্ঞ আদালতের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ঐ জমি অবৈধ দখলমুক্ত ও স্থাপনা উচ্ছেদ করে প্রকৃত মালিকসহ শরীকদের বুঝিয়ে দেওয়ার পরের দিনই ভেড়ামারার বিতর্কিত ব্যবসায়ী রুবেল অটো’র মালিক রুবেল'র নেতৃত্বে অবৈধ দখলবাজরা আদালতের নির্দেশে উচ্ছেদকৃত জায়গায় পুনরায় নতুন করে স্থাপনা নির্মাণ শুরু করে, যা আদালত অবমাননার শামিল।
আদালত অবমাননা করে অবৈধ ও জোরপূর্বক জমি দখলের প্রতিবাদে অসহায় ও ভুক্তভোগী পরিবারের সদস্য আঃ আজিজ ভেড়ামারা প্রেসক্লাবের কনফারেন্স রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অবৈধ ও জোরপূর্বক ভাবে দখলকৃত জমি পূণরুদ্ধারে সংশ্লিষ্ট প্রশাসনসহ মিডিয়ার সহযোগিতা কামনা করেন।

Post a Comment

0 Comments