লকডাউনের প্রথম দিনে কুমারখালীতে ২২ হাজার পাঁচশত টাকা জরিমানা ১৫ টি মামলা

মোশারফ হোসেন কুমারখালী  ॥ কুষ্টিযার কুমারখালী উপজেলা প্রশাসন করোনাভাইরাসের সংক্রমণ মোকাবেলায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাঁড়াশী অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। এ সময় দোকান ও শো-রুম খোলা রাখার দায়ে ১৫ টি মামলা এবং দোকান খোলা রাখাই ব্যবসায়ীদেরকে ২২ হাজার পাঁচশত টাকা  জরিমানা করা হয়। এ সময় সরকারি নির্দেশনা অমান্য করে মাস্ক না পরা ও স্বাস্থ্যবিধি  না মানায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়।
বুধবার (১৪ এপ্রিল) সকাল থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীবুল ইসলাম খানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এই সময় কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান সহ পুলিশ ফোর্স  উপস্থিত ছিলেন।
নির্বাহী কর্মকর্তা রাজীবুল ইসলাম খান  তিনি জানান, করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলায় সরকার নির্ধারিত ১৮ দফা নির্দেশনা বাস্তবায়নের লক্ষে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। লকডাউন কার্যকরে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।
এ সময় লকডাউনের বিধি নিষেধ না মানায় সিঙ্গার শো-রুমকে ২ হাজার, এছাড়া শহরের গণমোড় বাজার, কাপুড়িয়াপট্টিসহ বিভিন্ন স্থানে মোট ২২ হাজার পাঁচশত টাকা জরিমানা করা হয়।

Post a Comment

0 Comments