করোনায় আক্রান্ত বর, তাই পিপিই পরেই বিয়ে

চেতনায় কুষ্টিযা প্রতিবেদক ॥ কথায় আছে জন্ম, মৃত্যু, বিয়ে তিনটিই বিধাতার হাতে। আর এই তিনটি জিনিস কোথায়, কোন পরিস্থিতিতে, কার সঙ্গে হবে তা নাকি সবই ভাগ্যের উপর নির্ভর করে। বিয়ের ক্ষেত্রে সেই প্রবাদই যেন সত্যি হল। একেবারে করোনা হাসপাতালে বিয়ে সারলেন এক যুগল। ঘটনাটি ঘটেছে ভারতের কেরালার আলাপুজ্জায়। খবর এনডিটিভি
এনডিটিভি তাদের প্রতিবেদনে জানিয়েছে, শরথ (২৮) আর আভিরামির (২০) বিয়ে ঠিক হয় প্রায় একবছর আগে। ২৫ এপ্রিল তাদের বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল। কিন্তু এরমধ্যে বরের করোনা শনাক্ত হয়। অবস্থা কিছুটা খারাপ হলে পাত্রকে ভর্তি করা হয় আলাপুজ্জা মেডিকেল কলেজ হাসপাতালে। এর পরেও বিয়ের দিন পরিবর্তন করা হয়নি।
দুই পক্ষের সিদ্ধান্তে সেখানকার জেলা প্রশাসক এবং হাসপাতাল কর্তৃপক্ষের কাছে বিয়ের জন্য অনুমতি চেয়ে আবেদন জানায় তারা। পরে অনুমতিও দেয়া হয়। হাসপাতালের করোনা ওয়ার্ডে পূর্ব নির্ধারিত দিনেই আয়োজন করা হয় বিয়ের। পিপিই-মাস্ক পরে কনে গিয়ে হাজির হন সেখানে। হাসপাতালেই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সারা হয়।
সোশ্যাল মিডিয়ায় তাদের ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, শাড়ি-গয়নার বদলে পিপিই পরে বিয়ে করতে এসেছেন আভিরামি। সেখানে হাসপাতালের চিকিৎসক, নার্স এবং পরিবারের কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন।

Post a Comment

0 Comments