বিয়ের ১০ দিনেই কলহ ॥ নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোশারফ হোসেন কুমারখালী ॥ কুষ্টিয়ার কুমারখালীতে বিয়ের মাত্র দশ দিনের মাথায় রিমা (১৭) নামের এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ এপ্রিল) বিকালে শিলাইদহ ইউনিয়নের জোড়ারপুর গ্রামের পিয়াসের (১৯) ঘর থেকে তার নব বিবাহিতা স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়।
মৃতের পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার কয়া ইউনিয়নের বেড় কালুয়া গ্রামের রেজাউলের মেয়ে অষ্টম শ্রেণির ছাত্রী রিমার সঙ্গে মাত্র দশ দিন আগে জোড়ারপুর গ্রামের খোকনের ছেলে দিনমজুর পিয়াসের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। এর আগেও রিমার আরেক বার বিয়ে হয়েছিল। বিষষটি জানতে পেরে এ নিয়ে পিয়াসের পরিবারের সঙ্গে রিমার পারিবারিক কলহ চলে আসছিল। স্বামীর ঘর থেকে পুলিশ রিমার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।
শ্বশুরবাড়ির লোকজনের দাবি, পারিবারিক কলহের জের ধরে নববধূ রিমা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তবে রিমার স্বজনরা অভিযোগ করেন পরিকল্পিতভাবে রিমাকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে।
নিহতের বাবা রেজাউল বলেন, মাত্র দশ দিন আগেই পারিবারিকভাবে ওদের বিয়ে হয়। রিমার এর আগেও একটা বিয়ে হয়েছিল। পূর্বের বিয়ে নিয়ে পরিবারে অশান্তি ছিল। তার দাবি, তার মেয়েকে স্বামী, শ্বশুড় ও শাশুড়ি মিলে হত্যা করেছে।
কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান বলেন, ‘শ্বশুর বাড়ি থেকে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Post a Comment

0 Comments