সুবর্ণজয়ন্তীতে তাণ্ডব চালিয়েছে বিএনপি-জামায়াত: মাহবুবউল আলম হানিফ

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ মাহবুবউল আলম হানিফ বলেন, ‘তাণ্ডবে ছাত্রদল, যুবদল এবং ছাত্রশিবিরের কর্মীদের দেখা গেছে। তাদের কথাবার্তার মধ্যেও এটা পরিষ্কার হয়েছে। তাদের একজন নেত্রী বাসে আগুন দিয়ে লন্ডনে পাঠাতে হবে বলে নির্দেশনা দিচ্ছে। এগুলো পরিষ্কার। লন্ডনে বসে তাদের নেতা পলাতক আসামি তারেক রহমান এসব নাশকতা করাচ্ছে।’
হেফাজতের ঘাড়ে ভর করে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বিএনপি-জামায়াতের নেতা-কর্মীরা তাণ্ডব চালিয়েছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।
কুষ্টিয়ার পিটিআই রোডের বাসভবনে মঙ্গলবার বিকেলে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
রোববারের হরতালে হেফাজতের কর্মীরা ছিল আরও সহিংস। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ অংশ, ব্রাহ্মণবাড়িয়া, মুন্সিগঞ্জের সিরাজদিখান ও হবিগঞ্জের আজমিরীগঞ্জে ত্রাস তৈরি করে।
বিশেষ করে ব্রাহ্মণবাড়িয়ায় যে ধ্বংসযজ্ঞ চালানো হয়েছে, তার নজির সাম্প্রতিক ইতিহাসে নেই। সেখানে জেলা পরিষদ কার্যালয়, পৌরসভা কার্যালয়, সুর সম্রাট আলাউদ্দিন সঙ্গীতাঙ্গন, পানি উন্নয়ন বোর্ড ছাড়াও তাণ্ডব চালানো হয়েছে মুক্তিযুদ্ধের স্মৃতির সবগুলো স্থাপনায়।
মাহবুবউল আলম হানিফ বলেন, ‘তাণ্ডবে ছাত্রদল, যুবদল এবং ছাত্রশিবিরের কর্মীদের দেখা গেছে। তাদের কথাবার্তার মধ্যেও এটা পরিষ্কার হয়েছে। তাদের একজন নেত্রী বাসে আগুন দিয়ে লন্ডনে পাঠাতে হবে বলে নির্দেশনা দিচ্ছে। এগুলো পরিষ্কার। লন্ডনে বসে তাদের নেতা পলাতক আসামি তারেক রহমান এসব নাশকতা করাচ্ছে।’

Post a Comment

0 Comments