ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে ভেড়ামারা থানার উদ্যোগে আনন্দ উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত



চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে ভেড়ামারা থানার উদ্যোগে রেববার বিকালে আনন্দ উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহজালাল'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফরহাদ হোসেন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, ভেড়ামারা পৌরসভার মেয়র আনোয়ারুল কবির টুটুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, ভেড়ামারা হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক আনোয়ার উল আজিম, প্যানেল মেয়র নাইমুল হক, কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র(২) খসরুজ্জামান ফারুক, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল। এছাড়াও উপজেলার ৬টি ইউনিয়নের চেয়ারম্যান পৌরসভার কাউন্সিলর, ইউপি সদস্য সুধীসমাজসহ বিভিন্ন দপ্তরে কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।অনুষ্ঠানে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ ও ডকুমেন্টরী প্রদর্শন করা হয়।
বক্তারা  বাংলাদেশের রূপকার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর  রহমানের ঐতিহাসিক ৭মার্চের ভাষণ ও মহান মুক্তিযুদ্ধ এবং তার কীর্তির উপর আলোচনা করেন। অনুষ্ঠানটি সার্বিক ও সাবলীলভাবে সভা পরিচালনা করেন ভেড়ামারা থানার তদন্ত অফিসার জহিরুল ইসলাম জহির। সন্ধ্যার পর দেশাত্মবোধক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Post a Comment

0 Comments