৭ মার্চ উপলক্ষে কুমারখালী থানা পুলিশের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত

কুমারখালী প্রতিনিধি ॥ ৭ মার্চের সুবর্ণজয়ন্তী প্রথমবারের মতো জাতীয়ভাবে উদযাপন উপলক্ষে কুষ্টিয়ার কুমারখালী থানার আয়োজনে দিন টি যথাযোগ্য মর্যাদায় পালিত। এই সময় বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন করা হয়। এই সময়  বক্তব্যে  ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি বলেছেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ শুনলে মানুষ আজও উজ্জীবিত হয়। গায়ের লোম লোম শিউরে উঠে। স্বাধীনতার জন্য এই ভাষণ পৃথিবীর শ্রেষ্ঠ ভাষণ ।
রবিবার (৭ মার্চ) বিকালে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে কুমারখালী  থানা চত্বরে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ।
 থানা অফিসার ইনচার্জ মজিবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন,  খুলনা রেঞ্জ অফিস পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান রাসেল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান খান, পৌরসভা মেয়র সামছুজ্জামান অরুণ, রাজিবুল ইসলাম খান উপজেলা নিবার্হী অফিসার, মোঃ আকুল উদ্দিন কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, বীরমুক্তিযোদ্ধা ও উপজেলা কল্যান সমিতির সভাপতি আব্দুল মনছুর মজনু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সাইদুর রহমান লালু, কুমারখালী উপজেলা যুবলীগের সভাপতি হারুন-অর-রশিদ সহআওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা, গ্ৰাম পুলিশ, ওয়ার্ড কাউন্সিলর বন্দ উপস্থিত ছিলেন।  
থানা অফিসার ইনচার্জ মজিবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, খুলনা রেঞ্জ অফিস পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান রাসেল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান খান, পৌরসভা মেয়র সামছুজ্জামান অরুণ, রাজিবুল ইসলাম খান উপজেলা নিবার্হী অফিসার, মোঃ আকুল উদ্দিন কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, বীরমুক্তিযোদ্ধা ও উপজেলা কল্যান সমিতির সভাপতি আব্দুল মনছুর মজনু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সাইদুর রহমান লালু, কুমারখালী উপজেলা যুবলীগের সভাপতি হারুন-অর-রশিদ সহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা, গ্রাম পুলিশ, ওয়ার্ড কাউন্সিলর বন্দ উপস্থিত ছিলেন। 

Post a Comment

0 Comments