ট্রাক-ট্রাক্টরের প্রতিযোগিতা ॥ প্রাণ গেল নিরাপত্তাকর্মীর

মোশারফ হোসেন ॥ কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় বালুবাহী ট্রাক (লাটাহাম্বা) ও ট্রাক্টরের ধাক্কায় আনিছুর রহমান দরজি (৪০) নামের একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের চকোরঘুয়া গ্রাামে এই ঘটনা ঘটেছে। নিহত আনিছুর রহমান নন্দলালপুর গ্রামের মহাসিন দরজির ছেলে। তিনি কুষ্টিয়ায় নিটল টাটা কোম্পানির নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত ছিলেন।
পুলিশ, নিহত ব্যক্তির স্বজন ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, আনিসুর নিজ কর্মস্থল নিটল টাটা কোম্পানির অফিসে যাচ্ছিলেন। পথে বালুবোঝাই ট্রাক ও ট্রাক্টর দুটি বেপরোয়া গতিতে প্রতিযোগিতা করছিল। গাড়ি দুটি কেউ কাউকে পাশ দিচ্ছিল না।
এ সময় দুটি গাড়ির মাঝখানে পড়ে আহত হন আনিসুর। এলাকাবাসী তাকে নিয়ে কুমারখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় আল মদিনা এন্টারপ্রাইজ ও মোল্লা পরিবহন নামের গাড়ি দুটিকে আটক করে কুমারখালী থানা পুলিশ।
কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বালুবোঝাই ট্রাক ও একটি ট্রাক্টর থানায় নিয়ে আসে। এ ঘটনার এখন পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Post a Comment

0 Comments