Header Ads

গৃহবধূকে কুপিয়ে হত্যা

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার মিরপুরে রঙ্গিলা খাতুন (৩৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (১৪ মার্চ) সকাল ১১টায় উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের নওদাপাড়া এলাকার গঙ্গা-কপোতাক্ষ (জিকে) ক্যানেলের পার্শ্ববর্তী একটি তামাক ক্ষেতের ভেতর থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ। রঙ্গিলা খাতুন কুষ্টিয়ার ফুলবাড়ীয়া ইউনিয়নের নওদাপাড়ার মৃত আবুল হাসেমের মেয়ে এবং একই এলাকার শফিকুল ইসলামের স্ত্রী।
স্থানীয়রা জানায়, তিন সন্তানের জননী রঙ্গিলা শনিবার বিকেলে মাঠে ছাগল আনতে যাওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুজির পরেও তাকে কোথাও পায়নি পরিবারের সদস্যরা। পরে রোববার সকালে তার প্রতিবেশী আরিফুল ইসলাম মাঠে ঘাস কাটতে গেলে মনিরুল ইসলাম নামে এক কৃষকের তামাক ক্ষেতে রঙ্গিলার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে।
নিহতের স্বামী শফিকুল ইসলাম বলেন, রঙ্গিলার সঙ্গে কারো কোনো শত্রুতা ছিলো না। পারিবারিকভাবেও আমাদের মধ্যে কোনো কলহ ছিলো না। কারা এমন কাজ করছে বুঝতে পারছি না।
এলাকাবাসী সূত্রে জানা যায়, রঙ্গিলা খুব সাধারণ নারী ছিলেন। তিনি সারাদিন মাঠে ছাগল চরিয়ে বেড়াতেন। তবে তিনি একটি মামলার সাক্ষী ছিলেন।
মিরপুর থানার (ওসি) গোলাম মোস্তফা জানান, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

No comments

Powered by Blogger.