দৈনিক আজকের পত্রিকা সংবাদ পত্রে বাবলু মোস্তাফিজ’র যোগদান

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ অতীতে যেমন লেখনীতে মেধা ও সাহসের প্রয়োগ ঘটিয়েছে, নতুন কর্মক্ষেত্রে এ ধারাবাহিকতা বজায় রাখার পাশাপাশি আরো বিকশিত হোক তার মেধা ও পেশা .......... প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল।
দৈনিক সমকাল পত্রিকার ভেড়ামারা প্রতিনিধি ও ভেড়ামারা প্রেসক্লাবের সহ সভাপতি সংবাদ পত্র জগতের মেধাবী মুখ সাহসী সাংবাদিক বাবলু মোস্তাফিজ  আগামীতে প্রকাশিত হতে যাওয়া সুনামধন্য মিডিয়া হাউজ  বিজয় বাংলা মিডিয়া লিমিটেডের  প্রতিষ্ঠান জাতীয়  দৈনিক "আজকের পত্রিকা"  নামক সংবাদ পত্রে ভেড়ামারা প্রতিনিধি হিসেবে  নিয়োগ পেয়েছেন।
সে মার্চের ১তারিখে নির্বাহী সম্পাদকের স্বাক্ষরিত   নিয়োগ পত্রটি হাতে পায়। এর আগে ফেব্রুয়ারী মাসে ১৪তারিখে যশোরে সাক্ষাৎার বোর্ডে  সাক্ষাৎকার দিয়ে আসেন।
দৈনিক "আজকের পত্রিকা" এপ্রিলের ১ তারিখ থেকে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করবে।  সৎ,সাহসী, মেধাবী ও পরিশ্রমী  সাংবাদিক হিসাবে দীর্ঘদিন সংবাদ পত্রে কাজ করে আসছে বাবলু মোস্তাফিজ। তিনি শুরুতেই ২০০৮সাল থেকে এখন পর্যন্ত  সমকাল পত্রিকায় সুনাম ও নিষ্ঠার সাথে কাজ করে চলেছেন। নতুন কর্মক্ষেত্রে সাংবাদিক বাবলু মোস্তাফিজ'র এ যোগদান সাফল্যের আর একটি পালক তার সাংবাদিকতার  পেশার জগতে যুক্ত হলো।
ভেড়ামারা প্রেসক্লাব সাংবাদিক বাবলু মোস্তাফিজ কে নতুন কর্মক্ষেত্রে স্বাগত শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছে। সে ভেড়ামারা সংবাদ পত্র জগতে অতীতে যেমন লেখনীতে মেধা ও সাহসের প্রয়োগ ঘটিয়েছে তেমনি নতুন কর্মক্ষেত্রে তার ধারাবাহিকতা ধরে রাখার পাশাপাশি আরো বিকশিত হোক তার পেশা মেধার কলম। এমন শুভ কামনা রইলো তার প্রতি।
 সাংবাদিক বাবলু মোস্তাফিজ সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

Post a Comment

0 Comments