বঙ্গবন্ধু জন্মশতবর্ষে কুমারখালীতে ম্যারাথন দৌড়

মোশারফ হোসেন কুমারখালী : বঙ্গবন্ধু জন্মশতবর্ষ উপলক্ষে   মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় কুমারখালী উপজেলা প্রসাশনের আয়োজনে  ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়।
 ম্যারাথন ২০২১ উপলক্ষে উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে বিভিন্ন বয়সী প্রায় ১ হাজার জন পেশাদার ও শৌখিন দৌড়বিদ এতে অংশগ্রহণ করেন।
সকাল ১০টায় ৩০ মিনিটে দৌড় প্রতিযোগিতা উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীবুল ইসলাম খান। এই সময় উপস্থিত ছিলেন কুমারখালী পৌর মেয়র সামছুজ্জামান অরুণ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান খান, প্যানেল মেয়র হারুন অর রশিদ হারুন সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।
পরে কাজীপাড়া থেকে শুরু হওয়া দৌড় প্রতিযোগিতায় শহরের প্রধান প্রধান সড়ক হয়ে  তরুণ অডিটোরিয়ামে এসে শেষ হয় ।
 সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীবুল ইসলাম খান,  উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান খান, উপজেলা ভাইস-চেয়ারম্যান মিনা আক্তার, মমতাজ বেগম সভাপতি মহিলা পরিষদ কুমারখালী সহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত থেকে বিজয়ী ও দৌড় সম্পন্নকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
 ম্যারাথনে চারটি ক্যাটাগরিতে হাফ ম্যারাথন (২১.১ কিলোমিটার), পাওয়ার রান (১০ কিলোমিটার), ড্রিম রান (৫ কিলোমিটার) ও চ্যারিটি রান (৩.৫ কিলোমিটার) প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
অপরদিকে পাওয়ার রান ক্যাটাগরিতে প্রথম হয়েছেন হৃদয় হোসেন , দ্বীতীয় মাহাফুজ আলম, তৃতীয়  শাকিল খান, সর্ব সাং- বাগুলাট ইউনিয়ন।
এরমধ্যে সব ক্যাটাগরিতে ফিনিসারদের পুরস্কার দেওয়া হয় এবং বড় দু’টি ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় প্রথম তিনজনকে বিজয়ী ঘোষণা করে পুরষ্কার দেওয়া হয়।

Post a Comment

0 Comments