আল জাজিরা প্রধানমন্ত্রীর ইমেজকে খাটো করার চেষ্টা করেছে : মাহবুব উল আলম হানিফ

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ আল জাজিরা কাল্পনিক একটি রিপোর্ট প্রকাশ করেছে যার সঙ্গে প্রধানমন্ত্রী, সরকার বা রাষ্ট্রের কোনো সম্পর্ক নেই। এর মাধ্যমে প্রধানমন্ত্রীর ইমেজকে খাটো করার চেষ্টা করা হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি। সোমবার বেলা ১২টায় কুষ্টিয়া শহরে পিটিআই রোডে নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
দণ্ডপ্রাপ্ত লন্ডনে পলাতক তারেক রহমানের সঙ্গেও বিএনপির নেতারা গিয়ে দেখা করেন উল্লেখ করে তিনি বলেন, সেখানে দেশের বাইরে পলাতক এক আসামির কথোপকথন তুলে ধরা হয়েছে। এছাড়া হারিছ আহম্মেদ আর সরকারের মধ্যে কোনো দুর্নীতির চিত্র সেখানে নেই। সে পলাতক আসামি।
হানিফ বলেন, হাওয়া ভবনের কর্ণধররা প্রধানমন্ত্রী ও সরকারের বিরুদ্ধে অপ্রচার করে যখন কোনো সুবিধা করতে পারেনি তখন দেশের বাইরে থেকে আল জাজিরায় কাল্পনিক উদ্ভট টাইপের একটা স্টোরি বানিয়ে প্রধানমন্ত্রীর ইমেজকে খাটো করার চেষ্টা করেছে। জনসমর্থন বিহীন বিএনপি এখন দিবাস্বপ্ন দেখছে। তারা মনে করছে ষড়যন্ত্র করে সরকারের পতন ঘটানো যাবে। তারা সবসময় ষড়যন্ত্রের পথ খুঁজতে থাকে।
আমরা আগেও বলেছি বিএনপি-জামায়াতের কোনো ক্ষমতা নেই যে এই সরকারের পতন ঘটাবে, সরকারের পতন একমাত্র জনগণই করতে পারে নির্বাচনের মাধ্যমে। এর বাইরে কোনোভাবেই সরকারের পতন ঘটানো যাবে না। বিএনপির এই স্বপ্ন স্বপ্নই থেকে যাবে বলেও মন্তব্য করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম, কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা ও জজ কোর্টের পিপি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী।

Post a Comment

0 Comments