ভেড়ামারায় আলোচিত প্রবাসীর স্ত্রীকে ধর্ষন মামলার ঘটনায় আদালতে ইয়ামিনসহ ৪জন আসামীর আত্মসমর্পন !!


চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারা পৌর এলাকার আলোচিত গৃহবধূ ধর্ষণ মামলার ঘটনায় গত বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার আদালতে ইয়ামিনসহ ৪জন আসামী আত্মসমর্পণ করলে বিজ্ঞ আদালতের বিচারক জামিন না মন্জুর করে জেল হাজতে প্রেরন করেছে।

উল্লেখ্য,গত ১৪ই ফেব্রুয়ারি রাতে ভেড়ামারা পৌরসভার ৯নং ওয়ার্ডের বামনপাড়ায় এক প্রবাসীর গৃহবধূর ঘরে প্রবেশ করে তাকে সংঘবদ্ধ ভাবে ধর্ষন করে। ধর্ষনের অভিযোগে গত সোমবার রাতে ভেড়ামারা থানায়   নারী ও শিশু নির্যাতন আইনে দায়েরকৃত এই মামলায় ইয়ামিন সহ তার আরও ৪জন সহযোগিকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে।  (মামলা নং-২৩, তারিখঃ ২২/০২/২০২১ইং)।

গত মঙ্গলবার ভিকটিম গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য পুলিশী হেফাজতে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়। ধর্ষনের ঘটনায় প্রবাসীর গৃহবধু বাদি হয়ে ইয়ামিন সহ ৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছে। এঘটনায় আসামীদের গ্রেফতার ও কঠোর শাস্তির দাবীতে গতকাল বৃহস্পতিবার  বেলা ১২ টার সময় ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগ এক সাংবাদিক সম্মেলন করে।

এদিকে ধর্ষনের ঘটনায় আসামীদের ফাঁসির দাবীতে গতকাল বৃহস্পতিবার বিকেলে ভেড়ামারা পৌরসভার দক্ষিন রেল গেট এলাকায় মানববন্ধন করে এলাকাবাসী।


Post a Comment

0 Comments