ভেড়ামারা প্রেসক্লাবের উদ্দ্যোগে মেয়র আনোয়ারুল কবির টুটুল ও আব্দুল আলীম স্বপনকে সংবর্ধনা


চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারা প্রেসক্লাবের আয়োজনে আজ বুধবার প্রেসক্লাবের হলরুমে ভেড়ামারা পৌরসভার নবনির্বাচিত মেয়র আনোয়ারুল কবির টুটুল ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা জাসদের সুযোগ্য সাধারণ সম্পাদক জননেতা আলহাজ্ব আব্দুল আলীম স্বপন কে সংবর্ধনা প্রদান করে ভেড়ামারা প্রেসক্লাব।

ভেড়ামারা প্রেসক্লাব হলরুমে সংবর্ধনা অনুষ্ঠানে মেয়র আনোয়ারুল কবির টুটুল ও জননেতা আলহাজ্ব আব্দুল আলীম স্বপন কে ফুলেল শুভেচ্ছা জনানোর পর দুই অতিথিকে ক্রেস্ট প্রদান করেন প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংবাদিকবৃন্দরা। এরপর ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল’র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা জাসদের সুযোগ্য সাধারণ সম্পাদক ও মিডিয়াবান্ধব নেতা আলহাজ্ব আব্দুল আলীম স্বপন। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভেড়ামারা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও তারুণ্যের অহংকার আনোয়ারুল কবির টুটুল।

অনুষ্ঠানটির সার্বিকভাবে দিকনির্দেশনা ও সভা সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফুজ্জামান লিপটন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভেড়ামারা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, ভেড়ামারা উপজেলা অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ,রিপোর্টাস ক্লাবের নেতৃবৃন্দ ও ফটোজার্নালিষ্ট এসোসিয়েসনের নেতৃবৃন্দ।

Post a Comment

0 Comments