ধানের শীর্ষের পক্ষে গণজোয়ার সৃষ্টি করে শামীম রেজা কে ভেড়ামারা পৌর মেয়র হিসাবে জয়যুক্ত করতে হবে

 চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়া-২ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপি’র অন্যতম নেতা অধ্যাপক শহীদুল ইসলাম বলেন, দেশ নেত্রী বেগম খালেদা জিয়া ও দেশ নায়ক তারেক রহমান কে দেশে ফেরানোর  আন্দোলনের অংশ হিসাবে এই নির্বাচনে ধানের শীষ'র পক্ষে গণজোয়ার সৃষ্টি করে শামীম রেজা কে মেয়র হিসাবে জয়যুক্ত করতে হবে। আসন্ন ভেড়ামারা পৌর নির্বাচনে শহীদ জিয়ার আদর্শের সৈনিক, দেশ নেত্রী, দেশ মাতা বেগম খালেদা জিয়া ও দেশ নায়ক তারেক রহমান এবং বিএনপি ও ২০দলীয় মনোনীত পৌরমেয়র পদপ্রার্থী বিএনপি নেতা, সাবেক রেলবাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক শামীম রেজা শামীম'র ধানের শীষ প্রতীকের পক্ষে জয়যুক্ত করার জন্যে ভেড়ামারা পৌর বিএনপির সকল নেতা কর্মীদেরকে সাবেক এমপি অধ্যাপক শহীদুল ইসলাম'র বাস ভবন চত্বরে পৌর বিএনপির আয়োজনে বুধবার সন্ধ্যায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য, সাবেক জেলা বিএনপির সভাপতি, তিনবারের নির্বাচিত সাবেক সাংসদ  অধ্যাপক শহীদুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, "সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র এ্যড. তৌহিদুল ইসলাম আলম",তিনি তার বক্তব্যে বলেন, দেশ নেত্রী বেগম খালেদা জিয়া কে মুক্ত করার জন্যে এবং দেশ নায়ক তারেক রহমান কে দেশে ফেরার পথ সুগম করতে আন্দোলনের অংশ হিসাবে এই নির্বাচনে ধানের শীষ প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি করে শামীম রেজা কে মেয়র হিসাবে জয়যুক্ত করার জন্যে নির্বাচন কে চ্যালেঞ্জ হিসাবে  গ্রহন করতে হবে।
তিনি আরও বলেন, ভেড়ামারা উপজেলা তথা ভেড়ামারা পৌরসভায় শহীদ জিয়ার আদর্শের দল বিএনপির শক্ত ঘাটি। প্রতিটা নির্বাচনে আপনারা সেটা প্রমান করে দেখিয়েছেন। আপনাদের বিরুদ্ধে বর্তমান সরকারের মামলা হামলায় জর্জরিত রয়েছেন তা আমি জানি। তারপরেও এই নির্বাচনে শামীম রেজা কে পৌর মেয়র হিসাবে নির্বাচিত করে ভেড়ামারা পৌরবাসীর জীবনমান উন্নয়নে ভুমিকা রেখে বিএনপির পুর্বের বিএনপির সরকারের সময় উন্নয়নের ধারাবাহিকতায় নিয়ে যেতে পারি সেই চেষ্টায় আমাদের করতে হবে।
তাই আগামী ১৬ই জানুয়ারী ভেড়ামারা পৌর নির্বাচনকে সামনে রেখে বিএনপির প্রতিটা স্তরের নেতা, কর্মী সমর্থকদের এবং পৌরসভার প্রতিটি ঘরে ঘরে শুধু নয়, মানুষের দ্বারে, দ্বারে, বার-বার  যেতে হবে।
সভায় বীর মুক্তিযোদ্ধা  আবু দাউদ'র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আমজাদ হোসেন ডাবলু
শফিকুল ইসলাম ডাবলু আনোয়ারউল আযিম বাবু,জাহিদুল ইসলাম লাবলু, রুহুল আমিন, জাহিদুর রহমান রঞ্জু,
নাসিরউদ্দিন মাস্টার, ভোলা মন্ডল,গোলাম মোস্তফা ঈসা হক,ছানাউল্লাহ, গোলাম মোস্তফা, রবিউল হক, সাদেক আমিন,আজিজ কমিশনার,আনোয়ার হোসেন বাবলু,সারোয়ার পারভেজ,শামীম আহমেদ,ফয়জুল হক চন্দন,সলেমান হোসেন,জাহাঙ্গীর হোসেন, খায়রুল আমিন, সিরাজুল ইসলাম, মোখলেসুর রহমান, শোভন আহমেদ সহ অসংখ্য নেতাকর্মী।

Post a Comment

0 Comments