ভেড়ামারা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে কাউন্সিলর মাহাবুব আলম বিশ্বাস'র মতবিনিময় সভা

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারা প্রেসক্লাবের হলরুমে বৃহস্পতিবার সন্ধ্যার পর সাংবাদিকদের সাথে পৌর ৫নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর ও প্যানেল মেয়র আলহাজ্ব মাহাবুব আলম বিশ্বাস’র টেবিল ল্যাম্প মার্কার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নির্বাচনের প্রার্থী ও বর্তমান কাউন্সিলর আলহাজ্ব মাহাবুব আলম বিশ্বাস মতবিনিময়ে বলেন, আমার কর্মী সমর্থকরা আচরণ বিধি মেনে চললেও অপর প্রতিদ্বন্দ্বি প্রার্থী তা মানছেন না।
আজকেও আমার বাড়ির সামনে বিশৃঙ্খল ভাবে উসকানি মূলক আচরণ করেছে। উদ্দেশ্য ছিলো আমার কর্মী সমর্থকদের উত্তেজিত করা। অপর প্রার্থীর এসব কর্মকাণ্ডের জন্য  আমরা এর প্রতিবাদ করছি এবং সুষ্ঠু প্রতিকার চাই আমি রিটার্নিং কর্মকর্তার কাছে এ বিষয়ে লিখিত অভিযোগ দিয়েছি। আবারও আজকে প্রেসক্লাবে এসে সাংবাদিকদের সাথে মতবিনিময়ের  মাধ্যমে জানাচ্ছি।
তিনি চ্যালেঞ্জ করে বলেন, উন্নয়ন অর্থাৎ ওয়ার্ডের প্রতিটি অলিগলি ড্রেনেজ ব্যবস্থা সহ পাকা রাস্তা বিদ্যুৎ'র খুটি সড়ক বাতি লাগানো স্বয়ংসম্পন্ন পরিপাটি একটি  ওয়ার্ড গড়েছি কোথাও কাঁচা রাস্তা  কেও দেখাতে পারবে না।
৫নং ওয়ার্ডে বহিরাগতদের আনাগুনা বৃদ্ধি পেয়েছে। যাদের কে আমরা চিনি না কোথাকার কোন এলাকার তাও জানি না। কোন বড় ধরনের অপ্রিতিকর ঘটনা ঘটানোর উদ্দেশ্য। এই বহিরাগতদের আনাগুনা বন্ধ না হলে বড় কোন অঘটন ঘটে যেতে পারে, এমনটা আমি ও ওয়ার্ডবাসী মনে করছে। নিশ্চিত পরাজয় জেনে তারা বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে।  তারা কখনো রাতে মুখ বেধে আবার কখনো দিনে দলবল বেধে এলাকায় ঢুকছে।
এদের বিষয়ে  রিটার্নিং কর্মকর্তা ও পুলিশ প্রশাসন কে ব্যাবস্থা গ্রহনের জন্য সাংবাদিক ভাই দের মাধ্যমে জানাচ্ছি। প্রতিনিয়ত আচরণবিধি ভঙ্গ করে চলেছে। আমার কর্মী সমর্থক এমনকি নিরিহ সাধারণ ভোটারদের হুমকি ধামকি দিচ্ছে। বাড়িতে গিয়ে ভোটারদের মোবাইল নম্বর নিয়ে আসছে অসাধুপায় অবলম্বন করার উদ্দেশ্য।
৫নং আওয়ামী লীগের সভাপতি খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম গাউস মানু, কবি মোজাম্মেল হক, সাজাহান মোল্লা, হেকমত ডাক্তার, মাসুদ পারভেজ, রুকুল, জোহা, ইমরোজসহ সমর্থকবৃন্দ।

Post a Comment

0 Comments