মিরপুরে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

 

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার মিরপুরে শাউন (১৬) নামের এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার মিরপুর উপজেলার নওয়াপাড়া এলাকার তার নিজ বাড়ীর পাশের একটি গাছে গলাই রশি আটকানো অবস্থায় এ মরদেহ উদ্ধার করে পুলিশ।


নিহত শাউন উক্ত এলাকার সেকেন মোল্ল্যার ছেলে এবং সে একাদশ শ্রেণির ছাত্র। স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ শাউন কুষ্টিয়া শহরের একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) শাউন তার পরিবারের কাছে মেয়েটির সাথে প্রেমের সম্পর্কের কথা জানায় এবং বিয়ে দেওয়ার জন্য বলে। পরিবারের লোকজন এই নিয়ে বিয়ে দিয়ে অমত প্রকাশ করেন এবং শাউনকে বকাবকি করে। পরে শুক্রবার (১১ ডিসেম্বর) সকালে শাউনের বাড়ীর পাশের একটি গাছে গলাই রশি আটকানো ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।


মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) শুভ্র প্রকাশ দাস এ তথ্য নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে প্রেম ঘটিত কারণে সে আত্মহত্যা করতে পারে।


নিহত শাউনের পিতার সেকেন মোল্ল্যার আবেদনের প্রেক্ষিতে মরদেহের ময়না তদন্ত ছাড়ায় দাফনের অনুমতি দিয়েছে পুলিশ বলেও জানান শুভ্র প্রকাশ দাস।

 

Post a Comment

0 Comments