কুষ্টিয়ায় ‘গোপন বৈঠককালে’ গ্রেপ্তার ৫ মহিলা জামায়াতকর্মী

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়া সদরে মহিলা জামায়াতের পাঁচ সদস্য গ্রেপ্তার হয়েছেন, যারা গোপন বৈঠক করছিলেন বলে পুলিশ বলছে। মঙ্গলবার দুপুরে উপজেলার পশ্চিম আব্দালপুর গ্রামের একটি বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন পশ্চিম আব্দালপুর বাজারপাড়া গ্রামের বাসিন্দা সাবেক উপজেলা জামায়াতের রুকন প্রয়াত লুৎফর রহমানের স্ত্রী সেলিনা খাতুন (৫০), সদর উপজেলা মহিলা জামায়াতের রুকন নিগার সুলতানা (৪৫), গোলাম ফারুকের স্ত্রী শামীমা নাসরিন (৪৫), আলতাফ হোসেন মন্ডলের স্ত্রী রোকেয়া বেগম (৩৫) ও রবিউল ইসলামের স্ত্রী সাহেদা বেগম (৫০)।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি মুস্তাফিজুর রহমান বলেন, মঙ্গলবার দুপুরে মহিলা জামায়াতের গোপন বৈঠক চলছে এমন সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালানো হয়। মহিলা জামায়াতের এই নেতাকর্মীরা গোপন বৈঠক করছিলেন।

মুস্তাফিজুর রহমান আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা মাসিক কর্মপরিকল্পনা বাস্তবায়নের কৌশল নির্ধারণসহ অর্থসংগ্রহ করছিলেন বলে স্বীকার করেছেন।

তিনিআরও জানান, এই ঘটনায় নাশকতা সৃষ্টির চেষ্টা অভিযোগে পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে ইবি থানায় মামলা করেছে। গ্রেপ্তারদের এই মামলার এজাহারভুক্ত আসামি দেখিয়ে থানায় রাখা হয়েছে। তাদের আদালতে সোপর্দ করা হবে।

 

Post a Comment

0 Comments