এ হামলা বঙ্গবন্ধুর ভাস্কর্যের উপর নয়, বাংলাদেশের উপর ঃ মাহবুব উল আলম হানিফ

 
চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ বাংলাদেশে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, যারা বঙ্গবন্ধুর ভাস্কর্যের উপর হামলা করেছে, তারা এ দেশকে বিশ্বাস করে না, এদেশের সংবিধান তারা বিশ্বাস করে না। এরা পাকিস্তানের পেতাত্মা। এটা বঙ্গবন্ধুর ভাস্কর্যের উপর হামলা করেনি, তারা পুরো দেশের উপর হামলা করেছে। যারা এ ঘটনা ঘটিয়েছে এমন কয়েকজনকে পুলিশ চিহিৃত করেছে, তাদেরকে যে কোন সময় গ্রেফতার করা হবে। 

রবিবার সকালে কুষ্টিয়া জেলা প্রশাসন আয়োজিত বিশেষ আইনশৃংখলা কমিটির সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হানিফ এ কথা বলেন। 

হানিফ এ সময় বলেন, হেফাজত নেতারা দেশকে অস্থিতিশীল করতে বিএনপি-জামায়াতের ইন্ধনে এসব কাজ করছে। বিএনপিকে স্বাধীনতার পক্ষের দল আর বলা যায় না। তাদের নেত্রী বেগম খালেদা জিয়া হেফাজতের শাপলা চত্বর ঘেরাওয়ের দিন তাদের সমর্থন দিয়ে প্রমান করেছে সে ও তার দল এদের পৃষ্ঠপোষক। এদের বিরুদ্ধে রুখে দাঁড়তে হবে। সারা দেশের মানুষকে সোচ্চার হতে হবে। এদেরকে যে কোন মূল্যে প্রতিহত করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সাংসদ সেলিম আলতাফ জর্জ, জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত, ভেড়ামারা পৌর মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানাসহ অন্যরা।

Post a Comment

0 Comments