বিপ্লবী নেতা বাঘা যতীনের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে কুমারখালীতে প্রতিবাদ সমাবেশ

মোশারফ হোসেন \ কুষ্টিয়া কুমারখালী কয়া ইউনিয়নের  বিপ্লবী  নেতা বাঘা যতীনের  ভাস্কর্য ভাঙার প্রতিবাদ  সমাবেশ করছেন কুষ্টিয়া -৪ আসনের সংসদ  ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ । ২১ ডিসেম্বর সোমবার সকাল ১০ টার সময় কয়া মহা বিদ্যালয় প্রাঙ্গণে প্রতিবাদ সমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া -৪ আসনে  সংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, কুষ্টিয়া জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম, কুমারখালী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শামছুজ্জামান অরুণ, মুক্তিযোদ্ধা কমান্ড কুষ্টিয়া জেলার কার্যকরী সদস্য বীর মুক্তিযোদ্ধা আবু আহসান বরুন, ৭১’র ঘাতক দালাল নিমূল কমিটি কুমারখালী শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা এটিএম আবুল মনসুর মজনু, ৭১’র ঘাতক দালাল নিমূল কমিটি কয়া ইউনিয়ন শাখার সভাপতি জালাল উদ্দিন খান, বীর মুক্তিযোদ্ধা চাঁদ আলী শিলাইদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন খান তারেক, হারুন অর রশিদ হারুন সভাপতি কুমারখালী উপজেলা যুবলীগ।
সমাবেশ প্রধান অতিথি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন, বিপ্লবী বাঘা যতীন কোন দলের সম্পদ নয়। তিনি দেশের সম্পদ তার সম্মান রক্ষা করা আমাদের সাংবিধানিক দায়িত্ব। একটি চক্র দেশ কে অশান্ত করতে সক্রিয়" তাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে আমাদের। তাদের কে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করা হলো। এই ধরনের কাজকর্ম আর মেনে নেবো না।

Post a Comment

0 Comments