বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙায় জড়িতদের চিহ্নিত করা গেছে ঃ অতিরিক্ত ডিআইজি

 

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার ঘটনায় জড়িতদের চিহ্নিত করা গেছে বলে জানিয়েছেন খুলনা রেঞ্জ পুলিশের অতিরিক্ত ডিআইজি এ কে এম নাহিদুল ইসলাম রাহাত। শনিবার রাত সাড়ে ১১ টায় সাংবাদিকদের বিষয়টি তিনি নিশ্চিত করেন। তিনি বলেন, খুব শিগগিরই জড়িতদের আইনের আওতায় আনা হবে।


এর আগে রাত সাড়ে ৮টার দিকে কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার স্থান পরিদর্শন করেন তিনি। এ সময় তার সঙ্গে কুষ্টিয়া পুলিশ সুপারসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ঘটনাস্থল পরিদর্শনের সময় ডিআইজি নাহিদুল ইসলাম রাহাত স্থানীয়দের সঙ্গে কথা বলেন।


শনিবার রাত সাড়ে ৭ টার দিকে পুলিশের উপস্থিতিতেই বঙ্গবন্ধুর ভাস্কর্য চত্ত্বরে একটি মাইক্রোবাসে একদল দুর্বৃত্তের মহড়া ও ভাস্কর্যের সাথে বাঁশের বেষ্টনীতে কালো পতাকা উত্তোলনের ঘটনা ঘটে। এরপর দুর্বৃত্তরা দুই রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে মুহূর্তের মধ্যে ওই মাইক্রোবাসেই নির্বিঘ্নে পালিয়ে যায়।


উল্লেখ্য, কুষ্টিয়া পৌরসভার পাঁচ রাস্তার মোড়ে নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্যের ডান হাত, পুরো মুখ ও বাম হাতের অংশ বিশেষ শুক্রবার রাতের কোনো এক সময় ভেঙে ফেলা হয়।

 

Post a Comment

0 Comments