কুমারখালীতে বঙ্গবন্ধু ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

মোশারফ হোসেন কুমারখালী ॥ কুষ্টিয়ায়  শুক্রবার  (৪ই ডিসেম্বর) গভীর রাতে  বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে দেয় দুর্বৃত্তরা, তারি  প্রতিবাদে কুমারখালীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৬) ডিসেম্বর সন্ধ্যায়  কুমারখালী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে এই বিক্ষোভ মিছিল কুমারখালী পাবলিক লাইব্রেরী হতে বাস স্ট্যান্ড এসে সংক্ষিপ্ত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এই সময় বক্তারা বলেন  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন  ভাস্কর্য ভাংচুর যারা করেছে তাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। এই গুটিকয়েক উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীকে প্রতিহত করতে হবে। যারা জাতির পিতার ভাস্কর্য ভেঙ্গেছে তাদের কোনো ভাবেই ছাড় দেওয়া হবে না।  আরো বলেন,একাত্তরে এই মৌলবাদী অপশক্তিকে মুক্তিযোদ্ধারা জবাব দিয়েছে, এখন আবার তারা মাথাচাড়া দিয়ে উঠতে চায়। তারা আবার সাম্প্রদায়িক উগ্রতা দেখাতে চাইলে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।“
 বিক্ষোভ মিছিল ও সমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামছুজ্জামান অরুণ, হারুন অর রশিদ হারুন সভাপতি উপজেলা যুবলীগ, সালাউদ্দিন খান তারেখ শিলাইদহ ইউপি চেয়ারম্যান, রবিউল আউয়াল সহ-সভাপতি উপজেলা যুবলীগ, এস,এম রফিক সহ-সভাপতি উপজেলা যুবলীগ, পৌর যুবলীগের সভাপতি তুহিন শেখ, মনোয়ার হোসেন দপ্তর সম্পাদক উপজেলা যুবলীগ। বিক্ষোভ মিছিলে কুমারখালী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

 

Post a Comment

0 Comments