৭১-এ যে রাজনৈতিক মোল্লারা ধর্মের নামে স্বাধীনতার বিরোধিতা করে ৩০ লাখ মানুষ হত্যা করেছে ঃ হাসানুল হক ইনু

 
চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ তথ্যমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেন, ৭১-এ যে রাজনৈতিক মোল্লারা ধর্মের নামে স্বাধীনতার বিরোধিতা করে ৩০ লাখ মানুষ হত্যা করেছে, তাদের কাছে ধর্মের ইজারা দেওয়া হয়নি। বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরকারী ও উস্কানিদাতা রাষ্ট্রদ্রোহীদের সর্বোচ্চ শাস্তি ভোগ করতে হবে। দেশের মুসলমানরা শত শত বছর ধরে জন্ম থেকে পারিবারিকভাবে ধর্মীয় শিক্ষা অর্জন করে, ধর্ম পালন করে। এ দেশের মুসলমানদের রাজাকার রাজনৈতিক মোল্লা, ধর্ম ব্যবসায়ী ও ফতোয়াবাজদের কাছ থেকে ধর্ম শিখতে হবে না। রাজনৈতিক মোল্লারা কখনো রাজাকারদের, কখনো জঙ্গিদের, কখনো পাকিস্তানের, আবার কখনো বিএনপি-জামায়াতের ভাড়াটে হিসেবে কাজ করে।’   

রাজনৈতিক মোল্লা বঙ্গবন্ধু-সংবিধান-মুক্তিযুদ্ধ ও দেশের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন যারা তাদেরকে মাফ করা যায় না  বঙ্গবন্ধুর ভাস্কর্য, জাতীয় ইতিহাস-ঐতিহ্য, মুক্তিযুদ্ধে মীমাংসিত সংবিধানের বিষয়ে কোনো ছাড় দেয়ার সুযোগ নাই । বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরকারী ও উস্কানিদাতা রাষ্ট্রদ্রোহীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে সরকারের প্রতি আহবান জানিয়েছেন ।

বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারার পশ্চিম বাহিরচর ১২ মাইল দাখিল মাদ্রাসার নতুন ৪ তলা ভবন ও উপজেলায় আরো ২টি নতুন উদ্বোধন অনুষ্ঠানে একথা বলেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, কেন্দ্রীয় জাসদের সংগঠনিক সম্পাদ ও জেলা জাসদ সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারন সম্পাদক এস এম আনছার আলী, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, সাধারন সম্পাদক আরিফুজ্জামান লিপটন, মাদ্রসার সুপার মাসুদ করিম প্রমুখ । 

Post a Comment

0 Comments