বিপ্লবী বাঘা যতীনের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঘাতক দালাল নির্মূল কমিটির সংবাদ সম্মেলন

মোশারফ হোসেন কুমারখালী।কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার রেস কাটতে না কাটতেই কুমারখালীতে বিপ্লব বাঘা যতীনের ভাস্কর্যের নাক ও মুখের আংশিক অংশ ভেঙেছে গভীর রাতে দুর্বৃত্তরা। ভাস্কর্য ভাঙার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন কুমারখালী উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটি।
(১৮ ডিসেম্বর ২০২০) বিকাল ২ টায় ঘাতক দালাল নির্মূল কমিটি কুমারখালী শাখা আয়োজনে,  গণমোড়ে মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এই সময় সাংবাদ সম্মেলন বক্তব্য রাখেন।
বীর মুক্তিযোদ্ধা উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি এটি এম আবুল মনছুর মজনু, সভাপতি মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতি কুমারখালী, বীর মুক্তিযোদ্ধা আবু আহসান বরুন, বীর মুক্তিযোদ্ধা মাহমুদ হোসেন মানু ।মনিরা হোসেন মেরী সঞ্চালনায় সাংবাদ সম্মেলন । বক্তারা  বলেন, স্বাধীনতা সংগ্রামী শহীদ বাঘা যতীনের ভাস্কর্য ভাঙার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ১৭  ডিসেম্বর রাতে কয়া কলেজ প্রাঙ্গণে ভাস্কর্য ভাংচুরের সাথে মৌলবাদী সাম্প্রদায়িকক অপশক্তির হুমকির তীব্র প্রতিবাদ করছে ঘাতক দালাল নির্মূল কমিটি। বাঘা যতীনের ভাস্কর্য যারা, ভেঙেছে এদের বিরুদ্ধে কঠোর আইনগত পদক্ষেপ গ্রহণ করা না হলে জাতীয় ও আঞ্চলিক নিরাপত্তা মারাত্মক হুমকির মুখে পড়বে।

Post a Comment

0 Comments