আহসান হাবীব লিংকন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব

 

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভা আজ রোবার বেলা: ১১ টায়  জাতীয় পার্টির চেয়ারম্যানের ঢাকাস্থ খিলগাঁওস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার। সভা পরিচালনা করেন যুগ্ম মহাসচিব এ এস এম শামীম। 


সভায় সর্ব সম্মতিক্রমে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, সাবেক এম.পি ও কুষ্টিয়া জেলা পরিষদ চেয়ারম্যান  আহসান হাবীব লিংকনকে দলের ভারপ্রাপ্ত মহাসচিব হিসাবে নির্বাচিত করা হয়। সভায় দেশের রাজনৈতিক অর্থনৈতিক, বিষয়ে আলোচনা করা হয়। বিশেষ করে করোনা মহামারীজনিত সামগ্রিক ভয়াবহ পরিস্থিতিতে উদ্বেগ প্রকাশ করা হয়। 


সভায় সভাপতির বক্তব্য মোস্তফা জামাল হায়দার বলেন, বিজয়ের এই মাসে সভা-সমাবেশে বিধি নিষেধ আরোপ করে সরকার মুক্তিযুদ্ধকে অবমাননা করেছে। এই বিধি নিষেধ দিয়ে সরকারের  অপকর্ম ঢাকা যাবে না। দেশের সকল রাষ্ট্রীয় প্রতিষ্ঠান আজ দুর্নীতিগ্রস্থ। নেই কোনো বাক স্বাধীনতা, এভাবে একটি গণতান্ত্রিক রাষ্ট্র চলতে পারে না। 


নির্বাহী কমিটির এই সভায় আরও বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য আহসান হাবীব লিংকন, নওয়াব আলী আব্বাস খান, এডভোকেট মুজিবুর রহমান, এডভোকেট  মাওলানা রুহুল আমিন, এডভোকেট মোঃ  সফিউদ্দিন ভুইয়া, আলহাজ¦ সেলিম মাস্টার, ভাইস চেয়ারম্যান হান্নান আহমেদ খান বাবলু, যুগ্ম মহাসচিব কাজী মোঃ নজরুল, মো: মহসিন সরকার, উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মোঃ শরিফ মিয়া, কাজী মোঃ ইকবাল, মোঃ নুরুজ্জামান, আবদুল বারেক, সাংগঠনিক সম্পাদ: গাজী আব্দুল খালেক, এ ইউ এম মামুন চৌধুরী, গাজী ওমর ফারুক, মোঃ আমির হোসেন, দপ্তর সম্পাদক: গোলাম মোস্তফা, কেন্দ্রীয় নেতা: মমিনুল হক ভুইয়া, অধ্যক্ষ মীর হারুন অর রশিদ, লোকমান পাটোয়ারী, ডা: মামুন হাসিব ভুইয়া, কাজী ফয়েজ আহমেদ, সাজিদ মাহমুদ প্রমুখ নেতৃবৃন্দ। 


সভায় মরহুম কাজী জাফর আহমদ, ড. টি.আই.এম. ফজলে রাব্বী চৌধুরী, আনোয়ারা বেগম, খালেকুজ্জামান চৌধুরী সহ তাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। 

Post a Comment

0 Comments