ভেড়ামারায় সড়ক দূর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ কুষ্টিয়ার ভেড়ামারায় সড়ক দূর্ঘটনায় পারভেজ মোশারফ (২৫) ও রিংকু হোসেন (২৬) নামের দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যার সময় কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা পারহাউজ যাত্রী ছাউনির সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ক্রর্ফোডনগর গ্রামের মিন্টু মিয়ার ছেলে পারভেজ মোশারফ এবং একই এলাকার জিল্লুর রহমানের ছেলে রিংকু হোসেন।
স্থানীয়রা জানায়, ঈশ্বরদী থেকে কুষ্টিয়া অভিমুখে যাত্রা করা মোটরসাইকেকে পিছন দিক থেকে অজ্ঞাত যানবাহন ধাক্কা দেয়। ধাক্কায় মোটরসাইকেলে থাকা দুই আরোহী রাস্তায় ছিটকে পড়ে। এদের মধ্যে রিংকু হোসেন ঘটনাস্থলেই চাকায় পৃষ্ট হয়ে মারা যান। আর পারভেজ মোশারফকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে সে মারা যান।
ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জালাল জানান, ধারনা করা হচ্ছে কোন কভারভ্যান/ট্রাকের ধাক্কায় এ ঘটনা ঘটতে পারে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

Post a Comment

0 Comments