কুষ্টিয়ায় হত্যা মামলায় ২ যুবকের যাবজ্জীবন কারাদন্ড


চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ কুষ্টিয়ায় একটি হত্যা মামলায় আছন আলী শেখ (৩২) ও সেলিম উদ্দিন (৩৬) নামের দুই ব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড ও প্রত্যেকের ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত।  বৃহস্পতিবার দুপুর ১২টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এ রায় ঘোষণা করেন। 

দন্ডপ্রাপ্তরা হলেন, জেলার কুমারখালী উপজেলার উত্তর চাঁদপুর গ্রামের কফিল উদ্দিন শেখের ছেলে আছন আলী শেখ (৩০) এবং লাহিনী পাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সেলিম উদ্দিন (৩৫)। সেলিম উদ্দিন ঘটনার পর থেকে পলাতক। 

আদালত সূত্রে জানা যায়, ২০১৩ সালের ২২ অক্টোবর রাতে কুমারখালী উপজেলার দক্ষিণ ভবানীপুর গ্রামের মৃত জব্বার মন্ডলের ছেলে আতিয়ার রহমানকে পাওনা টাকা আদায়ে সৃষ্ট দ্ব›েদ্বর জের ধরে পার্শ্ববর্তী ধর্মপাড়া গ্রামের মাঠে গলাকেটে হত্যা করে আসামিরা। এ ঘটনায় নিহতের বড় ভাই হাবিবুর রহমান বাদী হয়ে ২৪ অক্টোবর কুমারখালী থানায় হত্যা মামলা দায়ের করেন। 

পরে দীর্ঘ শুনানি শেষে আসামি আছন আলী শেখ ও সেলিম উদ্দিনকে যাবজ্জীবন কারাদন্ডসহ প্রত্যেকের ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সাজার আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত। একই সাথে আসামি রেজাউল ওরফে রেজার বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে বেকসুর খালাস দেওয়া হয়। 

Post a Comment

0 Comments