ভেড়ামারা পৌর ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী সাহেরা বেগম

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ একজন দক্ষ সংগঠক, নারী নেত্রী, সমাজকর্মী হিসাবে দীর্ঘদিন তিনি মানুষের কল্যানে কাজ করে আসছেন। উপকৃত সেই মানুষেরা এবার মোছাঃ সাহেরা বেগম কে তাদের জনপ্রতিনিধি বানাতে আসন্ন পৌর নির্বাচনে ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে নির্বাচনে প্রার্থী হিসাবে সমর্থন দিয়েছেন। তবে বলা যাই, তার এবারের নির্বাচনে পৌরসভার মধ্যে জনপ্রিয় কাউন্সিলর প্রার্থী হিসেবে আগমন ঘটতে যাচ্ছে। মোছাঃ সাহেরা বেগমের মাতৃত্ব গুণাবলী যা তার জন্য আশীর্বাদ সরুপ।
বিশেষ করে নারী সমাজের কাছে তার গ্রহন যোগ্যতা সবচেয়ে বেশি। এছাড়াও তিনি আওয়ামী লীগের একজন সক্রিয় নারীনেত্রী হিসাবে দায়িত্ব পালন করছেন। সে দিক থেকে দলীয় কর্মী সমর্থকদের কাছে থেকে বড় একটি সমর্থন পাবেন, যা অন্য প্রার্থীর চেয়ে অনেকটাই এগিয়ে থাকবেন। দল থেকে তার প্রার্থী হওয়ার গ্রিন সিগনাল পাওয়ায় জয়রথ সন্নিকটে তা নিরদ্বিধায়  বলা যায়।
সাহেরা বেগম ওয়ার্ডের মানুষের বাড়িতে বাড়িতে যাচ্ছেন, পরিচিত মুখ, হাস্যজ্জল, মমতাময়ী ব্যাবহারে তাকে আপন করে নিতে সময় নিচ্ছেন না তারা।
বিগত দিনে অনেকের সাহায্য সহযোগিতা করার কারনে তারাও সাহেরা বেগমের পক্ষে  প্রচারণায় অংশ নিচ্ছেন।
এই অবস্থায় তার পক্ষে যে  গনজোয়ার সৃষ্টি হয়েছে তার জয়ের পাল্লা তার দিকে, তা অনুমেয়।
সাহেরা বেগম বলেন, আমি দীর্ঘদিন মানুষের পাশে থেকে মানুষের  কল্যাণে কাজ করেছি। কোন কিছুর বিনিময়ে নয়। ৪,৫,৬নং ওয়ার্ডবাসী এবার আমাকে মহিলা কাউন্সিলর প্রার্থী হতে তারা আমাকে উদ্ভুদ্ধ করে, তারা আমাকে কাউন্সিলর হিসাবে তাদের কাছে পেতে চাই। আমি সব দিক ভেবে আরো বড় কিছু এই সমাজ, মানুষ, দেশের জন্য করতে চাই। ওয়ার্ডবাসী পাশে থাকলে আমার ভালো কাজ গুলো করা সহজ হয়ে যাবে। নারী সমাজের অগ্রগতি নিয়ে এবং অসহায় নারী পুরুষ শিশু সকলের পাশে থেকে কাজ করতে চাই। আমার সমর্থন কারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সাহেরা বেগম সকলের কাছে দোয়া, সমর্থন কামনা করেছেন। 

Post a Comment

0 Comments