মিরপুরে শিশুকে ধর্ষণের মামলায় কিশোর গ্রেপ্তার

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ কুষ্টিয়ার মিরপুরে আট বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বিকালে ১৪ বছর বয়সী ওই কিশোরকে গ্রেপ্তার করা হয় বলে মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা জানান। গত শনিবার এই স্কুলছাত্রী শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে তার মার দায়ের করা মামলায় অভিযোগ করা হয় বলে ওসি জানান।
এজাহারের বরাত দিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর থানার এসআই আতিকুর রহমান জানান, চুয়াডাঙ্গার দর্শনা এলাকার বাসিন্দা ডেল্টা লাইফ ইন্সুরেন্সের এক বীমাকর্মী কুষ্টিয়ার মিরপুর উপজেলায় ওই শিশুর বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকেন।
“গত শনিবার সন্ধ্যায় ওই বীমাকর্মীর কিশোর ছেলে ওই শিশুকে চকলেট দেওয়ার নাম করে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি বাড়ি গিয়ে তার মাকে একথা বলে দেয়।”
এই বিষয়ে শিশুটির মা বলেন, বিষয়টি মেয়ের মুখে শোনার পর পরিবারের অন্যদের সাথে আলাপ আলোচনা করে রোববার নিজেরাই উদ্যোগ নিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের চিকিৎসকের কাছে যান। “সেখানে ডাক্তারি পরীক্ষায় প্রাথমিক সত্যতা পেয়ে সোমবার দুপুরে মিরপুর থানায় মামলা করেছি।”
মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা বলেন, ওই শিশুর মায়ের মামলার আসামিকে ঘটনাস্থলের ওই ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

Post a Comment

0 Comments