ভেড়ামারা পৌরবাসীর জন্য নিরাপদ-সুবিধা সম্বলিত-পরিকল্পিত আধুনিক শহর উপহার দিতে চায় আনোয়ারুল কবির টুটুল


চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ কুষ্টিয়ার ভেড়ামারা পৌরবাসীর জন্য নিরাপদ-সুবিধা সম্বলিত-পরিকল্পিত আধুনিক শহর উপহার দিতে চায় আনোয়ারুল কবির টুটুল। আসন্ন ভেড়ামারা পৌরসভা নির্বাচনে জাসদের মনোনিত প্রার্থী দলীয় প্রর্তীক মশাল মার্কায় প্রতিদ্ব›িদ্বতা করবেন। আসন্ন ভেড়ামারা পৌরসভা নির্বাচনে জাসদ মনোনিত মেয়র প্রার্থী আনোয়ারুল কবির টুটুলকে জাসদের মনোনিত মেয়র প্রার্থী হিসেবে ঘোষনা দেন উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা। এসময় উপস্থিত ছিলেন, জাসদ কেন্দ্রীয় কমিটি’র সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারন সম্পাদক আব্দুল আলিম স্বপনসহ কুষ্টিয়া জেলা ও ভেড়ামারা উপজেলা জাসদসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

একনজরে মেয়র প্রার্থী আনোয়ারুল কবির টুটুল'র পরিবার পরিচিতি। একটি শিক্ষিত, মার্জিত, ভদ্র পরিবারে শৃঙ্খলার মধ্য দিয়ে বেড়ে উঠেছেন আপনাদের প্রিয় মেয়র প্রার্থী আনোয়ারুল কবির টুটুল। নিজে সুশিক্ষিত এবং একাডেমিক পড়াশোনায় উচ্চতর ডিগ্রি অর্জন করেছেন।

সাফল্যের পালক যুক্ত  এখানেই শেষ নয়। ব্যাবসায় সে সফলতার স্বাক্ষর রেখে চলেছেন। রাজনীতির মাঠে নবীন হলেও গতিধারার সংগঠন  জাসদের একজন আগামীর অগ্রগামী যোদ্ধা হিসাবে তার প্রমান ইতিমধ্যে  রেখেছেন। 

দায়িত্ব পালন করছেন উপজেলা যুবজোট'র সহ সভাপতির। জাসদের মেয়র প্রার্থীর তালিকায় তার নাম সবার উপরে। তিনিই সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে নির্বাচনের মাঠে ধারাবাহিক ভাবে গণসংযোগ ও মতবিনিময় করে যাচ্ছেন।

রয়েছে তার সততা, সাহসিকতা, শিক্ষা, মেধা, যোগ্যতা ও তারুণ্যের শক্তি। যা দিয়ে আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে 'আনোয়ারুল কবির টুটুল' কঠিন প্রতিদ্বন্দী একজন মেয়র প্রার্থী হিসাবে তার আবির্ভাব জানান দিতে ইতিমধ্যে  সক্ষম হয়েছেন।

একনজরে আনোয়ারুল কবির টুটুল'র পরিবার পরিচিতিঃ নাম; মোঃ আনোয়ারুল কবির টুটুল। পিতা আলহাজ্ব আবুল কালাম। মাতা আলহাজ্ব আন্জেরা বেগম। প্রিয়তমা সহধর্মিনী আমেনা খানম হিরা, বি এ পাস সম্পন্ন করেছেন। টুটুল ও আমেনা দম্পতির দুই মেয়ে এক ছেলে। বড় মেয়ে আফিয়া আনজুম অনিমা ৭ম শ্রেনীতে অধ্যয়নরত। মেজ মেয়ে আসফিয়া আনজুম অফসরি ২য় শ্রেনীতে অধ্যায়নরত। ছেলে আফনান কাইউম অর্নব শিশু শ্রেনীতে পড়ালেখা করছে। বাড়িঃ ভেড়ামারা পৌরসভার পাঁচ নং ওয়ার্ডের রথ পাড়ায়। শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি ১৯৯৫ প্রথম বিভাগে উত্তীর্ণ। এইসএসসি ১৯৯৭ প্রথম বিভাগে উত্তীর্ণ হয়েছে। বিএসসি ১৯৯৯ দ্বিতীয় বিভাগে পাশ করেন। ২০০১সালে পিপলস ইউনিভার্সিটি অফ বাংলাদেশ থেকে সাফল্যের সাথে বিবিএ ও এমবিএ সম্পন্ন করেন। ছোট ভাই  আহসানুল কবির মেধাবী ছাত্র হিসাবে কম্পিউটার সাইন্স নিয়ে ইঞ্জিনিয়ারিং পাস করেছেন। ছোট বোন কানিজ ফাতেমা সাফল্যের সাথে পলিটিক্যাল সাইন্স নিয়ে মাস্টার্স পাশ করেছেন।

বোন জামাই মোঃ রফিকুল ইসলাম ২৪তম বিসিএস পরীক্ষায় প্রশাসনিক ক্যাডারে সারা বাংলাদেশে মেধা তালিকায় প্রথম স্থান অধিকার করে। সে সিঙ্গাপুরে বাংলাদেশ দূতাবাসে প্রথম সেক্রেটারী হিসেবে কর্মরত। বর্তমানে পদোন্নতি পেয়ে ডেপুটি সেক্রেটারি পদে তার পদোন্নতি হয়েছে। "আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী আনোয়ারুল কবির টুটুল পৌরবাসী সহ সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন"। এবং তিনি "সকলের  সুস্থতা ও সুস্বাস্থ্য কামনা করেছেন"। 

Post a Comment

0 Comments