শিশু জান্নাতুল আপনার সাহযোগিতায় সুন্দর পৃথিবীতে বেঁচে থাকতে পারবে

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \  ফুলের মত জান্নাতুল। নিষ্পাপ।  মাত্র ২বছরের শিশু জান্নাতুল বেঁচে থাকার লড়াইয়ে কি হেরে যাবে? নাকি মানবিকতার হার হবে?  দানশীল, সমাজ সেবক, জনদরদী, পরোপকারী, সমাজের বিত্তশালী ব্যক্তিদের কাছে আবেদন জানাচ্ছি,
 জান্নাতুলের চিকিৎসার জন্য টাকা প্রয়োজন তার সাহায্যে  এগিয়ে আসুুন। শিশু  জান্নাতুল জীবনের স্বাদ হয়তো এখনো বোঝেনি। তবে আমরা তা বুঝি। আমরাও সন্তানকে বুকে আগলিয়ে রেখে অনুভব করি ভালোবাসার বন্ধন। জান্নাতুল ও তার বাবা-মা এ থেকে ব্যতিক্রম নয়।
ফুলের মত নিষ্পাপ শিশু জান্নাতুল হার্টের সমস্যায় ভুকছেন। বাবা গরিব তাই চিকিৎসা করাতে পারছে না।
 সুহৃদয় ব্যক্তিরা এগিয়ে আসলে  জান্নাতুল  এ পৃথিবীতে বেঁচে থাকার সুযোগ হয়তবা পাবে।
বাবা মা তার কলিজার টুকরা কে মা- জান্নাতুন  বলে ডাকতে পারবে যদি আপনার সাহায্য সহযোগিতায় জান্নাতুল সুস্থ হতে পারে তবেই।
জান্নাতুলের দরিদ্র দিনমজুর বাবা জহুরুল মেয়ের হার্ট অপারেশনে মানবিক সাহায্যের জন্য মিনতি ভরা নয়নে আবেদন জানিয়েছেন বিত্তবান ও হৃদয় বান ব্যাক্তিদের কাছে।
কুষ্টিয়ার ভেড়ামারার ফারাকপুর গ্রামের দরিদ্র পাখিভ্যান চালক জহুরুলের একমাত্র আদরের দুই বছরের কন্যা সন্তান জান্নাতুল হার্টের জটিল রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। পরীক্ষা-নিরীক্ষা করে ডাক্তাররা বলেছেন জান্নাতুলের হার্ট ছিদ্রসহ হার্টের জটিল সমস্যা রয়েছে। যা অপারেশন করা ছাড়া ভাল হবে না।আর সে অপারেশনের জন্য ৩ লাখ টাকা( ৩,০০,০০০) টাকা প্রয়োজন। যা জোগাড় করা জান্নাতুলের দরিদ্র ভ্যানচালক পিতার পক্ষে সম্ভব নয়।
অসুস্থ্য জান্নাতুল বর্তমানে ঢাকা হৃদরোগ হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারের তত্বাবধানে চিকিৎসাধীন। এজন্য জান্নাতুলের পিতা জহুরুল  কন্যার প্রাণ বাঁচাতে চিকিৎসা করার জন্য সমাজের বিত্তাবান ও হৃদয়বান মানুষের নিকট মানবিক সাহায্যের আবেদন করেছেন।
সাহায্য পাঠানোর জন্য রুপালী ব্যাংকের ভেড়ামারা শাখার সঞ্চয়ী হিসাব নং- মোঃ জহুরুল হক  – ৫৩৭১০১০০০৭২৪১, এবং বিকাশ –০১৭৪১৭৭৬২৬৪।

Post a Comment

0 Comments