কুষ্টিয়ায় রেস্তোরাঁর বার্গার খেয়ে ২৫ জন অসুস্থ

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ কুষ্টিয়া শহরের বনফুড রেস্তোরাঁর খাবার খেয়ে প্রায় ২৫ জন অসুস্থ হয়ে পড়েছেন বলে জানা গেছে। খাবার খেয়ে পেটে ব্যথায় আক্রান্ত হয়ে ৮ জন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। বাকিদের স্থানীয় ক্লিনিক ও হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
 অসুস্থরা হলেন, কুষ্টিয়া সরকারি কলেজের শিক্ষার্থী আব্দুস সালাম, সালামের ভাই রফিক, শহরের ছেউড়িয়া এলাকার মিজানুর রহমান, মিজানুর রহমানের ছেলে সামু, মেয়ে মাইমুনা, স্ত্রী সালমা খাতুন, খোকসা এলাকার রইচ ও তার পরিবারের ১০জন ছাড়াও অনেকে অসুস্থ হয়েছে পড়েছেন।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ব্যক্তিরা জানান, বৃহস্পতিবার (২৯ অক্টোবর) কুষ্টিয়া শহরের বাবর আলী গেট এলাকায় বনফুড নামক রেস্তোরারাঁয় পিৎজা ও বার্গার খাওয়ার পরপরই পেটে ব্যাথা ও বমির সাথে পাতলা পায়খানায় শুরু হয়। পরে স্বজনরা তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করান।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালে আবাসিক চিকিৎসা কর্মকর্তা তাপস কুমার সরকার জানান, খাদ্যে বিষক্রিয়ায় এ সমস্যার সৃষ্টি হয়েছে। অসুস্থ কয়েকজনকে ইতোমধ্যে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। বাকিদের সুস্থ হতে একটু সময় লাগবে। ভয়ের কোন কারণ নেই।
এ বিষয়ে জানতে বনফুড রেস্তোরাঁর মালিকের সাথে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।
এ বিষয়ে কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী বলেন, রেস্তোরাঁ মালিকের বিরুদ্ধে বিধি অনুসারে ব্যবস্থা নেওয়া হবে।

Post a Comment

0 Comments