ভেড়ামারার বাহিরচর ইউপি নির্বাচনে আবারও নৌকার কান্ডারী হবেন রওশন আরা সিদ্দিক


চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ বীর মুক্তিযোদ্ধা, কুষ্টিযার ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের দীর্ঘদিনের কান্ডারী ও বাহিরচর ইউপির জনপ্রিয় চেয়ারম্যান মরহুম আবু বক্কার সিদ্দিক'র সুযোগ্য উত্তরসূরি রওশন আরা সিদ্দিক প্রমানিত নিজ কর্মদক্ষতা দিয়েই আসন্ন নির্বাচনে আবারও নৌকার কান্ডারী হবেন বলেই ধারনা এলাকাবাসীর রওশন আরা সিদ্দিক একটি আবেগের নাম। 

তিনি বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামীলীগের দীর্ঘ সময়ের দলের কান্ডারী, কর্মীবান্ধব সফল-সুযোগ্য সভাপতি এবং বাহিরচর ইউপির ৫বার নির্বাচিত চেয়ারম্যান মরহুম আলহাজ্ব আবু বক্কার সিদ্দিক'র সহধর্মিণী। স্বামীর অকাল আর আকষ্মিক মত্যুর পর অনুষ্ঠিত অত্র ইউপির উপনির্বাচনে বিনা প্রতিদ্ব›িদ্বতায় চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার পর রওশন আরা সিদ্দিক প্রয়াত আবু বক্কার সিদ্দিকের অসমাপ্ত উন্নয়নমূলক কাজ সততা আর দায়িত্বশীলতার মাধ্যমে সমাপ্ত, এলাকা থেকে মাদক-সন্ত্রাস দূরীকরণে বলিষ্ঠ ভূমিকা পালনের মাধ্যমে জনকল্যাণে অবদান রেখে ইতিবাচক ভাবমূর্তি সৃষ্টি করে দলীয় হাইকমান্ড ও সর্বস্তরের এলাকাবাসীর আস্থা অর্জনের কারনে পরবর্তী ইউপি নির্বাচনেও রওশন আরা সিদ্দিককে বাহিরচর ইউপির নৌকার কান্ডারী করা হয়। 

ঐ নির্বাচনে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে প্রয়াত আবু বক্কার সিদ্দিকের সুযোগ্য উত্তরসূরি হিসেবে রওশন আরা সিদ্দিক নিজেকে পরিচিত ও প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন। বিগত ৫বছর চেয়ারম্যান হিসেবে তাঁর সামগ্রিক কার্যক্রম পর্যালোচনা করলে দেখা যাবে বিতর্কহীন ভাবে তিনি এলাকার উন্নয়ন, সামাজিক ও দলীয় বিভিন্ন কার্যক্রমে দায়িত্বশীল ভূমিকা আসন্ন নির্বাচনে রওশন আরা সিদ্দিককে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়ে দল বিজয়ের ব্যাপারে নিশ্চিন্তে থাকতে পারবে বলেই দলীয় নেতাকর্মী, সমর্থকসহ সকলেই আশাবাদী। 

Post a Comment

0 Comments