ভেড়ামারা পৌরসভা ৫নং ওয়ার্ড কাউন্সিলর মাহাবুব আলম বিশ্বাস’র মতবিনিময় সভা

ইঞ্জিনিয়ার বাবুল আক্তার \ আসন্ন ভেড়ামারা পৌরসভা নির্বাচন কে সামনে রেখে পৌর ৫নং ওয়ার্ডের পর পর ৪বার নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর ও পৌর প্যানেল মেয়র আলহাজ্ব মাহাবুব আলম বিশ্বাস'র মত বিনিময় সভায় গন জোয়ারের সৃষ্টি ও স্বতঃস্ফূর্ত ভাবে অনুষ্ঠানটি খাঁ পারা বাংলালিংক টাওয়ারের কাছে বারেক মোল্লা বাড়ির সামনে অনুষ্ঠিত হয়। গত শুক্রবার রাত ৮টায়  আসন্ন ভেড়ামারা পৌরসভা নির্বাচন উপলক্ষে পৌর  ৫নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে বর্তমান প্যানেল মেয়র ও পর পর ৪বার নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর আলহাজ্ব মাহাবুব আলম বিশ্বাস'র  মতবিনিময় সভায় এলাকার সর্বস্তরের পুরুষ ও মহিলারা উপস্থিতি বৃদ্ধি হতে থাকলে এক পর্যায় গনজোয়ারের সৃষ্টি হয়। তরুন ভোটারদের পাশাপাশি সকল শ্রেনী পেশাজীবি মানুষ সহ মহিলা ভোটারদের মুখে একটি স্লোগান যতদিন আলহাজ্ব মাহাবুব আলম বিশ্বাস বেঁচে থাকবেন ততদিন পৌর নির্বাচনে ৫নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হিসাবে আমরা তাকেই চাই। আপনেই আমাদের গর্ব আমাদের অহংকার আপনে আমাদের অভিভাবক আপনাকে পৌর নির্বাচনে ৫নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে ৫ম বারের মতো বিপুল ভোটে বিজয়ী করবো ইনশাল্লাহ।
এদিকে একের অধিক বার যারা কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে আলহাজ্ব মাহাবুব আলম বিশ্বাস'র প্রতিদ্বন্দ্বিতা করছেন তাঁরাও ঘোষণা দিলেন দলমত নির্বিশেষে এলাকার উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখতে, যিনি সুঃখে, দুঃখে যে কোন সমস্যায়  আমাদের পাশে থাকতে পরবেন তিনি হলেন  অভিজ্ঞ ও যোগ্য কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে আলহাজ্ব মাহাবুব আলম বিশ্বাস'র কোন বিকল্প নেই। দলমত নির্বিশেষে এলাকাবাসী মতবিনিময় সভায় যে গনজোয়ারের সৃষ্টি হয়েছে তা আবারও বুঝিয়ে দিলেন তার প্রতি আস্থা, ভরসা, বিশ্বাস, ভালবাসা ও সমর্থনের কোনো কমতি রাখেনি। উক্ত মতবিনিময় সভার প্রধান অতিথি হিসেবে পৌর প্যানেল মেয়র  আলহাজ্ব মাহাবুব আলম বিশ্বাস বলেন, টানা চার বার আপনারা আমাকে পৌর কাউন্সিলর বানিয়েছেন, আজকের মতবিনিময় সভায় আপনাদের এতবেশী উপস্থিতি তা দেখে আমি বুঝতে পারলাম আপনারা আমাকে কতটা ভালবাসেন, হৃদয়ের কোন স্থানে রেখেছেন ও আমার পাশেও আছেন, তাই আমি আপনাদের পাশে ছিলাম এখনো আছি আগামীতেও থাকবো, আমার রক্তের বিনিময়ে হলেও ৫নং ওয়ার্ডের বাসীকে রক্ষা করবো।  মা, বোনদের ইজ্জৎ রক্ষার্থে, এলাকাবাসী যে কোন ধরনের সমস্যায় পাশে পাবেন এবং আমার জীবনের বিনিময়ের দ্বারা যে কোন পরিবেশ পরিস্থিতিতে মোকাবিলা করতে আমি তৈরি আছি ইনশাআল্লাহ।
এই মতবিনিময় সভার সভাপতিত্ব করেন, বিশিষ্ট ব্যাবসায়ী, সমাজ সেবক ও পৌর ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ খায়রুল ইসলাম। এসময় সঞ্জয়ের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি সুলতান শেখ, সাধারণ সম্পাদক গোলাম গাউস মানু, আরও বক্তব্য  রাখেন, সাবেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল ইসলাম,  পাপ্পু প্রিন্সিপাল, মীর শাহীনুল ইসলাম , বোরহান, মোজাম্মেল হক, হিকমত আলী, রুকুল মোল্লা, বাবু, আরিফ,   প্রমুখ।
অনুষ্ঠিত মতবিনিময় সভায় সার্বিক ভাবে আয়োজন করেন, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সহসাধারণ সম্পাদক মাসুদ পারভেজ (শ্রমীক নেতা) সহ রুকুল মোল্লা, আরাফাত, আরিফ।
এসময়ে উপস্থিত ছিলেন,   বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক মাসুদ পারভেজ, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মোছাঃ সাহেরা বেগম,  বাবু ঠাকুর,ওয়াহিদ খন্দকার, মুকুল মোল্লা  , আবুতালেব, আবু সাইয়িদ, সেলিম রেজা, দুলাল, মোজাম্মেল,  স্বপন মোল্লা , জিয়া,স্বপন,  মুন্না, মিরাজ, নজরুল, শুকচাঁদ, শিহাব, রাজু, টোকন,  মানিক,  রিমন, শাকিল, নাহিদ,  অপু, ঈমন ও শিশির,  অনিক,  তুহিন, শরিফ, তিতাস, হাসান, ইভান, তারিক, অর্ক, আদিব, শামীম, মহিলা সহ এলাকার গণ্য মান্য ও সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভা শেষে করোনায় আক্রান্ত জননেতা মাহবুুব উল আলম হানিফ এমপি মহোদয়ের শারীরিক সুস্ততা ও এলাকাবাসীর জন্য দোয়া কামনা করা হয়।।

Post a Comment

0 Comments