দৌলতপুরে যুবলীগ নেতার বাড়িতে ককটেল বিস্ফোরণ

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি আমিদুর কবীর রিপনের বাড়িতে পরপর দু’টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।  রোববার (২২ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১১টার দিকে বোয়ালিয়া ইউনিয়নের নাটনাপাড়ায় তার বাড়িতে এ ঘটনা ঘটে।
আমিদুর কবীর রিপন আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন বলে শোনা যাচ্ছে।  
ইউনিয়ন যুবলীগের সভাপতি আমিদুর কবীর রিপন বলেন, রোববার রাতে আমি আমার ঘরে ঘুমাচ্ছিলাম। হঠাৎ রাত সাড়ে ১১টার দিকে পর পর দু’বার বিকট শব্দ হয়। আমি ভয়ে বাইরে এসে দেখি প্রচুর ধোয়া। তারপর বাইরে এসে আমি পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ককটেলের আলামত উদ্ধার করে।
তিনি বলেন, আমি আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে চাই। এজন্য হয়তো আমার কোনো প্রতিপক্ষ বা রাজনৈতিক কারণে বিএনপি কিংবা জামায়াতের লোকজন আমাকে হত্যার উদ্দেশে এ কাজ করেছে।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল আলম জানান, রাতে খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত উদ্ধার করেছে। এর মধ্যে টেপ, টিনের কৌটার অংশ, জালের কাঠিসহ কিছু আলামত জব্দ করা হয়েছে। এ ঘটনায় অনুসন্ধান চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।  

Post a Comment

0 Comments