কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় ৫ অ্যাম্বুলেন্স আরোহী নিহত \ আহত-৩



চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ কুষ্টিয়ার বিত্তিপাড়ায় ট্রাকের ধাক্কায় ৫ অ্যাম্বুলেন্স আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় ৩ জন আহত হয়েছে। আহত একজন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুর ৩টার সময় কুষ্টিয়ার ইবি থানার লক্ষীপুর বিত্তিপাড়ার ১১ মাইল ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। 

ইসলামী বিশ্ববিদ্যালয় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান রতন দুর্ঘটনায় পাঁচজন নিহতের বিষয়টি নিশ্চিত করেন। তবে, তাৎক্ষণিকভাবে নিহত বা আহতদের পরিচয় পাওয়া যায়নি। এঘটনার পর দীর্ঘ সময় ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকায় সেখানে সড়কের উভয় পাশে বিপুল সংখ্যক গাড়ি আটকা পড়ে।

তিনি জানান, পাবনা থেকে প্রতিবন্ধীদের নিয়ে যশোর যাচ্ছিল অ্যাম্বুলেন্সটি। পথে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের এগারোমাইল লক্ষীপুর এলাকায় পৌঁছালে কুষ্টিয়া অভিমুখে আসা বিএডিসির একটি ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সের চালকসহ পাঁচজন নিহত হন। ৩ জন আহত হয়। ১ জন গুরুতর আহত হন। দুমড়ে-মুচড়ে যায় অ্যাম্বুলেন্সটি।


ওসি বলেন, প্রথমিকভাবে হতাহতদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। চালক ছাড়া হতাহতরা সবাই প্রতিবন্ধী।

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান জানান, ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সের ৫ যাত্রী নিহত হন। তাদের মধ্যে চারজন পুরুষ এবং একজন নারী। গুরুতর আহত একজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। উদ্ধার কাজ চালাচ্ছে ফায়ার সার্ভিস ও পুলিশ । তাদের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

কুষ্টিয়া পুলিশ সুপার এস এম তানভির আরাফাত জানান, ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে এবং ঘাটক ট্রাকটি আটক করা হয়েছে। ট্রাকটি বিএডিসির সরকারি বীজ পরিবহনকারী। তাৎক্ষণিকভাবে নিহতদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। তবে তাদের বাড়ি নড়াইল জেলার লোহাগড়ায় বলে জানা গেছে।

Post a Comment

0 Comments