ভেড়ামারা পৌরসভার ১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন আলমগীর হোসেন

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ কুষ্টিয়া ভেড়ামারা পৌর নির্বাচন কে সামনে রেখে পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন এলাকার সুপরিচিত মুখ ও তরুণ সমাজ সেবক আলমগীর হোসেন। এবারের নির্বাচনে অংশগ্রহণ করার জন্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও এলাকার ময়মুরুব্বি সহ সচেতন ব্যক্তিদের সঙ্গে আলাপ আলোচনা করে সর্বসম্মত ক্রমে সিদ্ধান্তের ওপর ভিত্তি করে আগামী পৌর নির্বাচনে ১নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে প্রতিদ্ব›িদ্বতা করবেন সকলের পরিচিত মুখ ও তরুণ সমাজ সেবক আলমগীর হোসেন। আগামী পৌর নির্বাচন কে সামনে রেখে বেশ শক্ত ভাবে মাঠে নামেন এবং এলাকাবাসীর খোঁজখবর নেওয়ার পাশাপাশি গরিব অসহায় ব্যক্তিদের মাঝে একের অধিক টিউবওয়েল দিতে সক্ষম হোন।
আলমগীর হোসেন বলেন, আমি আপনাদের পাশে থেকে নিষ্ঠার সাথে সেবায় নিয়জিত থাকতে চাই, যাদের বাড়িতে টিউবওয়েল নাই তাদের কেউ আমি টিউবওয়েলের ব্যবস্থা করে দেওয়ার চেষ্টা করবো যেকোন ধরনের সমস্যায় আমাকে পাশে পাবেন।
আলমগীর হোসেন প্রতিদিন সকাল থেকে রাত অবধি বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সাথে মতবিনিময়ের পাশাপাশি তাদের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন। গণসংযোগ'র এই ধারা অব্যাহত থাকলে আসন্ন পৌর  নির্বাচনে ১নং ওয়ার্ড থেকে আলমগীর হোসেন শক্ত হাতে প্রতিদ্ব›িদ্বতা গড়ে তুলতে সক্ষম হবেন বলে এলাকাবাসি অভিমত প্রকাশ করেন।

Post a Comment

0 Comments