ভেড়ামারা পৌর ৫নং ওয়ার্ডের জনপ্রিয়তার শীর্ষে প্যানেল মেয়র মাহাবুব আলম বিশ্বাস


চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ কুষ্টিয়া ভেড়ামারা পৌরসভার ৫নং ওয়ার্ড বাসীর  মধ্যে এখন অবধি জনপ্রিয়তার শীর্ষে অবস্থানে বিরাজমান বিশিষ্ট ব্যবসায়ীক, সমাজ সেবক ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পৌর প্যানেল মেয়র আলহাজ্ব মাহাবুব আলম বিশ্বাস। 

দেশে চলমান করোনা পরিস্থিতিতে আলহাজ্ব মাহাবুব আলম বিশ্বাস এলাকায় গরীব, দুঃখী, অসহায়, দুস্থ ও মধ্যবিত্ত পরিবার সহ সকল শ্রেণীর   পেশাজীবি মানুষের পাশে থেকে নিষ্ঠার সাথে যেভাবে পরিস্থিতির মোকাবেলা করেছেন তা পৌর ৫নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের অজানার  কিছুই নেই। এলাকাবাসীর বিভিন্ন সমস্যা আর দুঃখ-দূর্দশা নিরসনের জন্য দিন রাত সেবায় নিয়জিত থাকেন বলেই আলহাজ্ব মাহাবুব আলম বিশ্বাস'র প্রতি আস্থা, ভরসা ও বিশ্বাসের প্রতীক হিসেবে রয়েছেন এলাকাবাসীর অন্তরে। 

প্রবাদে আছে বিন্দু বিন্দু জল দ্বারা সিন্ধুর পরিণত হয়, তদরুপ দীর্ঘদিন ধরে ৫নং ওয়ার্ড বাসীর পাশে নিঃশ্বার্থে সেবায় নিয়জিত থাকার দরুন ধীরে ধীরে এলাকাবাসীর হৃদয়ের মণিকোঠায় ভালবাসা সৃষ্টি হতে থাকে। এক পর্যায় এলাকা বাসীর হৃদয়ের গহীনে ভালবাসার পাহাড় গড়ে তুলতে সক্ষম হোন আলহাজ্ব মাহাবুব আলম বিশ্বাস৷। এভাবেই তিনি এলাকায় জনপ্রিয়তা বৃদ্ধি করে চলেছেন। এমতাবস্থায়  ৫নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের মধ্যে তিনি জনপ্রিয়তা কতটুকু অর্জন করতে সক্ষম হয়েছেন তা ৫ বছর পর পর পৌর নির্বাচনে ব্যাপক ভোট ব্যবধানে আলহাজ্ব মাহাবুব আলম বিশ্বাস'কে পরপর চার বার বিজয়ী করে এলাকাবাসী দেখিয়ে দিয়েছেন তার জনপ্রিয়তার স্থান কোন পর্যায়ে অবস্থান করছে। এলাকাবাসীর ধারণা এখন অবধি জনপ্রিয়তার শীর্ষ স্থানে অবস্থান করছেন বলে অভিমত ্র্রকাশ করেন।

পৌর ৫মং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মাহাবুব আলম বিশ্বাস বলেন, প্রায় ২০ বছর যাবত পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছি, এলাকা বাসীর দোয়া আর সমর্থন সহ বিপুল ভোটে বিজয়ী করে দায়িত্বে নিয়ে আছেন বলেই আজ অবধি আমি পৌর কাউন্সিলর।  আগামী আসন্ন পৌর নির্বাচনে ৫ম বারের মতো আবারও আমাকেই বিপুল ভোটে বিজয়ী করবেন বলে আমি ৫নং ওয়ার্ড বাসীর উপর অগাধ আস্থা ও বিশ্বাস রাখি। 

এদিকে মাসুদ পারভেজ বলেন, আমার জানামতে ৫নং ওয়ার্ডে সচেতন মানুষ বসবাস করেন। সেই কারণে তারা প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে অতীতেও ভূল করেন নি ভবিষ্যতেও করবেন না বলে আমি মনে প্রানে বিশ্বাস করি।

আসন্ন পৌর নির্বাচনে আলহাজ্ব মাহাবুব আলম বিশ্বাস কে আবারও বিজয়ী করবেন তা নিয়ে ৫নং ওয়ার্ড ভোটারদের মধ্যে এখন অবধি কোন সংশয় নেই। 

Post a Comment

0 Comments