শাহাবুল আলম লালুকে আবারও ধরমপুর ইউনিয়নবাসী চেয়ারম্যান হিসেবে চাই


চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ খুলনা বিভাগের শ্রেষ্ট চেয়ারম্যান শাহাবুল আলম লালু কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউপি আওয়ামীলীগের পরীক্ষিত কান্ডারী, সেইসাথে অত্র ইউপির টানা দু'মেয়াদের সফল ও জনপ্রিয় চেয়ারম্যান। কর্মীবান্ধব নেতা হিসেবে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণকে একইসূত্রে গেঁথে রাখতে সক্ষম হয়েছেন চেয়ারম্যান শাহাবুল আলম লালু। 

তিনিই একমাত্র রাজনৈতিক নেতা যিনি প্রতিদিন সন্ধ্যার পর শতশত নেতা-কর্মীদের সাথে নিয়ে দলীয় কার্যালয়ে বসে তাদের সাথে মতবিনিময় করে দৈনন্দিন সমস্যা সম্পর্কে অবহিত এবং সমাধান করতে সচেষ্ট থাকেন। এলাকার উন্নয়নের সারথি শাহাবুল আলম লালু নিজ উদ্দ্যোগ ও অর্থায়নে ধরমপুর ইউপি কার্যালয়ের পাশে দৃষ্টিনন্দন রাসেল পার্ক নির্মাণ করে বিনোদনের ব্যবস্থা করেছেন, যেখানে প্রতিদিন দূরদূরান্ত থেকে থেকে স্বপরিবারে দর্শনার্থীরা বেড়াতে আসেন। 

তাছাড়া অত্র ইউপি কার্যালয় জুড়ে মনোরম ফুলের বাগান বানিয়ে সকলের প্রিয়পাত্রে পরিনত হয়েছেন চেয়ারম্যান শাহাবুল আলম লালু। সামনে আরেকটি ইউপি নির্বাচন, যে নির্বাচনেও বলিষ্ঠ প্রার্থী জনপ্রিয় আওয়ামীলীগ নেতা ও বর্তমান চেয়ারম্যান শাহাবুল আলম লালু। এলাকাবাসী আর ভোটারদের সাথে নিবিড় সখ্যতা আর নিয়মিত যোগাযোগ তাঁকে প্রতিদ্ব›িদ্ব যে কোনো প্রার্থী থেকে বেশ কয়েকধাপ সামনে এগিয়ে রাখবে বলেই ধারনা সংশ্লিষ্টদের।

Post a Comment

0 Comments