ভেড়ামারার বাহাদুরপুর ইউপি নির্বাচনে আওয়ামীলীগের শামীম আহমেদকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই


চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক \ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বাহাদুপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়নবাসীর ঐক্যের প্রতীক আলহাজ্ব শামীম আহমেদকে অত্র ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই তৃনমুলের দলীয় নেতাকর্মী ও ইউনিয়নবাসী।

 বাহাদুরপুর ইউপির আলহাজ্ব শামীম আহমেদ আওয়ামীলীগের দুঃসময়ের কান্ডারি ও কর্মীবান্ধব নেতা হিসেবে পরিচিত। ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি-জামায়াত জোট সরকার ক্ষমতা লাভ করেই সারাদেশে আওয়ামীলীগের নেতা-কর্মীদের উপর যে বেপরোয়া নির্যাতন চালিয়ে ছিল, সেই দুঃসময়ে দলীয় কর্মী-সমর্থকদের পাশে দাঁড়িয়ে তাদের সাহস ও সহযোগিতার মাধ্যমে আওয়ামী ঘরানায় নিজের রাজনৈতিক অবস্থান সুসংহত করতে সক্ষম হয়েছিলেন আলহাজ্ব শামীম আহমেদ। 

পরবর্তীতে ২০০৩ সালে অনুষ্ঠিত দলীয় কাউন্সিলে আলহাজ্ব শামীম আহমেদকে বাহাদুরপুর ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে মনোনিত করা হয়। পরবর্তী ২০১২ সালের দলীয় কাউন্সিলেও তিনি তাঁর সাধারণ সম্পাদক পদ অক্ষুন্ন রাখতে সক্ষম হন। দলের প্রতি নিবেদিতপ্রাণ একজন রাজনৈতিক কর্মী ও সংগঠক এবং কর্মীবান্ধব নেতা হিসেবে আলহাজ্ব শামীম আহমেদ আবারও ২০১৯ সালের দলীয় কাউন্সিলে বাহাদুপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পদে মনোনিত হন।

 আসন্ন  ইউপি নির্বাচনে বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সুযোগ্য সভাপতি আলহাজ্ব শামীম আহমেদ ইউপি নির্বাচনে আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পাবেন বলে এই  প্রত্যাশা দলীয় নেতা-কর্মী , সমর্থক ও ইউনিয়নবাসীর। 

Post a Comment

0 Comments